ক্রীড়া ডেস্ক

  ০৪ আগস্ট, ২০২২

টুইটারে সবচেয়ে বেশি কটূক্তি শোনেন রোনালদো

ক্লাব বদল নিয়ে নানা বিতর্কে আলোচনা-সমালোচনার মুখে পড়েছেন ম্যানচেস্টার ইউনাইটেড তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো। যে কারণে সামাজিক যোগাযোগমাধ্যমে সবচেয়ে বেশি কটূক্তির শিকার হওয়ার শীর্ষে রয়েছেন তিনি। পরশু রাতে বার্তা সংস্থা রয়টার্সের এক প্রতিবেদনে এমন তথ্য প্রকাশিত হয়েছে।

প্রতিবেদনে জানা যায়, টুইটারে রোনালদোকে নিয়ে কটূক্তি করা হয়েছে সর্বমোট ১২ হাজার ৫২০ বার। দ্য অ্যালান টার্নিং ইনস্টিটিউট ও অফকমের (অফিস অব কমিউনিকেশন) একটি জরিপে এসব তথ্য উঠে আসে। একটি প্রযুক্তির মাধ্যমে সংগঠনটি ২০২১-২২ মৌসুমের শেষ ৫ মাসের ২৩ লাখ টুইটার বার্তা বিশ্লেষণ করে এই ফলাফল পায়।

এদিকে গালির দিক দিয়ে ম্যানচেস্টার ইউনাইটেডর সেরা তিন ফুটবলার উপরে থাকলেও এ তালিকায় শীর্ষে রয়েছে লন্ডনের ক্লাব টটেনহাম। জরিপে জানা গেছে ইংলিশ প্রিমিয়ার লিগের দলগুলোই সবচেয়ে বেশি কটূক্তির শিকার হন।

জরিপে আরো উল্লেখ আছে, সবচেয়ে বেশি কটূক্তি শোনার ক্ষেত্রে ১০ জন ফুটবলারের ভেতরে আটজনই ম্যানচেস্টার ইউনাইটেডের। এই জরিপে প্রায় ৬০ হাজার গালাগালপূর্ণ টুইট পাওয়া গেছে। অবশ্য এর মধ্যে কিছু ইতিবাচক মন্তব্য রয়েছে। যার পরিমাণ মোট টুইটের ৫৭ শতাংশ ছিল।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close