ক্রীড়া প্রতিবেদক

  ০৩ আগস্ট, ২০২২

সৌরভ-মুরালিধরনে সঙ্গে খেলবেন মাশরাফি

চলতি বছরের জানুয়ারিতে প্রথমবারের মতো মাঠে গড়িয়েছিল লিজেন্ডস লিগ ক্রিকেট (এলএলসি)। আসন্ন সেপ্টেম্বরে এই টুর্নামেন্টের দ্বিতীয় আসর আয়োজনের কার্যক্রম চালিয়ে যাচ্ছে ভারতীয় ক্রিকেট বোর্ড। প্রথম আসরের তুলনায় দ্বিতীয় আসরে আরো বেশি ক্রিকেট কিংবদন্তিদের একত্রিত করার চেষ্টায় আছে আয়োজক কর্তৃপক্ষ। এরই মধ্যে ৫৩ জন বিশ্বব্যাপী ক্রিকেট কিংবদন্তির নাম প্রকাশ করেছে এলএলসি। যেখানে ভারতীয় ক্রিকেট কিংবদন্তি এবং বর্তমান বিসিসিআইয়ের সভাপতি সৌরভ গাঙ্গুলির পাশাপাশি শ্রীলঙ্কান স্পিন মায়েস্ত্রো মুত্তিয়া মুরালিধরন, দক্ষিণ আফ্রিকার কিংবদন্তি অলরাউন্ডার জ্যাক ক্যালিসের সঙ্গে মাঠ মাতাতে নামবেন বাংলাদেশ ক্রিকেটের তারকা এবং সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।

পরশু রাতে ইএসক্রিএনক্রিকইনফোতে লিজেন্ডস লিগ ক্রিকেটের জন্য প্রকাশিত ক্রিকেটারদের নাম প্রকাশ করা হয়েছে। যেখানে এসব কিংবদন্তির পাশাপাশি জন্টি রোডস, এইউন মরগান, মিসবাহ-উল হক, বিরেন্দ্র শেওয়াগ, মিচেল জনসন, ব্রেট লি, শেন ওয়াটসন, রস টেলর এবং ডেল স্টেইনের খেলার বিষয়ে নিশ্চয়তা পাওয়া গেছে।

ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি সৌরভ অবশ্য শুরুতে না খেলার দলে ছিলেন। তবে শেষ পর্যন্ত মাঠে নামার সিদ্ধান্ত নিয়েছেন। নিজের ইনস্টাগ্রাম পোস্টে বিষয়টি নিশ্চিত করেছেন সৌরভ নিজেই।

আগামী ১৭ সেপ্টেম্বর থেকে শুরু হবে লিজেন্ডস লিগ ক্রিকেটের দ্বিতীয় আসরে, যা শেষ হবে ৮ অক্টোবর। ভারতের পাঁচটি শহরে ম্যাচ আয়োজনের পরিকল্পনা রয়েছে আয়োজক কর্তৃপক্ষের। যেখানে কলকাতা, লক্ষেèৗ, দিল্লি, যোধপুর এবং কাটাক অথবা রাজকোট থাকতে পারে। এদিকে পাকিস্তানের ক্রিকেটাররা টুর্নামেন্টটি খেলবে যদি ভারতীয় সরকারের অনুমতি পায় তবেই। প্রথম আসরে মোট ৩ দল নিয়ে আয়োজিত হয়েছিল লিজেন্ডস লিগ ক্রিকেট। তবে দ্বিতীয় আসরে চারটি দল দেখা যাবে জানিয়েছে আয়োজক কর্তৃপক্ষ।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close