ক্রীড়া ডেস্ক

  ৩০ জুন, ২০২২

বড় পরিবর্তন উইন্ডিজ দলে

বাংলাদেশের বিপক্ষে সমান তিনটি করে ওয়ানডে এবং টি-টোয়েন্টি ম্যাচের জন্য ১৩ সদস্যের ভিন্ন ভিন্ন দল ঘোষণা করেছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড, সিডব্লিউআই। দুটি দলেই এসেছে বড় পরিবর্তন। ২০ ওভারের দল জায়গা পাননি আন্দ্রে রাসেল, শেমরন হেটমায়ারদের মতো ক্রিকেটাররা।

সবশেষ টি-টোয়েন্টি দল থেকে সাতজনকে বাদ দিয়েছে সিডব্লিউআই। তারা হলেন- কাইরন পোলার্ড, ড্যারেন ব্রাভো, ফাবিয়ান অ্যালেন, শেলডন কটরেল, রোস্টন চেজ, জেসন হোল্ডার ও শাই হোপ। এর মধ্যে অবসর নিয়েছেন পোলার্ড। অন্য দিকে টানা খেলার ধকল থেকে মুক্তি পাওয়ার জন্য বিশ্রামে আছেন হোল্ডার। দলে ফেরানো হয়েছে শামারাহ ব্রুকস, ওবেদ ম্যাককয়, আলজারি জোসেফ, কিমো পল ও ডেভন থমাসকে। এক দিনের সিরিজের স্কোয়াড থেকে বাদ পড়েছেন ক্রুমাহ বোনার, শারমন লুইস ও হেইডেন ওয়ালশ জুনিয়র। সুুযোগ দেওয়া হয়েছে গুদাকেশ মোটিকে। ২০ ওভারের সিরিজে এই বাঁহাতি স্পিনারকে রাখেনি ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থার নির্বাচকরা।

টি-টোয়েন্টি সিরিজ শুরু হবে আগামী ২ জুলাই। ছোট ওভারের সিরিজের বাকি দুই ম্যাচ ৩ ও ৭ জুলাই। প্রথম দুই টি-টোয়েন্টি ডমিনিকায়, তৃতীয় তথা শেষ ম্যাচের ভেন্যু গায়ানা। এরপর ৫০ ওভারের সিরিজের ম্যাচ তিনটি হবে যথাক্রমে ১০, ১৩ ও ১৬ জুলাই।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close