ক্রীড়া প্রতিবেদক

  ২৪ জুন, ২০২২

খেলাই হলো না ইয়াসির আলী রাব্বির

ওয়েস্ট ইন্ডিজ সফরই শেষ হয়ে গেল ইয়াসির আলী রাব্বির। পিঠের ইনজুরির কারণে কোনো ম্যাচ খেলেই সফর থেকে ছিটকে গেলেন তিনি। শুরুতে টেস্ট সিরিজ থেকে বাদ পড়েছিলেন তিনি। এবার টি-টোয়েন্টি, ওয়ানডে সিরিজেও খেলা হচ্ছে না তার। ইনজুরি ভালো না হওয়ায় তাকে দেশে ফেরত পাঠানোর সিদ্ধান্ত হয়েছে।

পরশু রাতে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে বিসিবি। গতকাল দেশে ফিরেছেন তিনি।

অ্যান্টিগায় প্রস্তুতি ম্যাচের প্রথম দিনে (গত ১০ জুন) ব্যাটিংয়ের সময় পিঠের পেশিতে টান পড়েছিল ইয়াসিরের। কয়েক দিন বিশ্রামের পরও ঠিক হয়নি। পরে এমআরআই স্ক্যান করা হয়। সেখানে ধরা পড়ে তার মেরুদণ্ডের হাড়ে ব্যথা রয়েছে। তখনই বলা হয়েছিল কয়েক সপ্তাহ লাগবে ব্যথা সারতে। টি-টোয়েন্টি, ওয়ানডে সিরিজ খেলতে পারবেন এমন আশায় ইয়াসিরকে ক্যারিবিয়ানে দলের সঙ্গেই রেখে দেওয়া হয়।

কিন্তু এত দিনেও কোনো উন্নতি হয়নি। রিহ্যাবও শুরু করতে পারেননি। তাই টেস্টের পর সীমিত ওভারের দুই ফরম্যাটের সিরিজ থেকেও ছিটকে গেলেন এ তরুণ মিডল অর্ডার ব্যাটসম্যান।

ইয়াসিরের ইনজুরি নিয়ে জাতীয় দলের ফিজিও বায়েজিদুল ইসলাম বলেছেন, ‘পিঠের ইনজুরি থেকে যে সময়ের মধ্যে সেরে ওঠার আশা করা হয়েছিল, ইয়াসির সে সময়ের মধ্যে সেরে উঠতে পারেননি। যে কারণে রিহ্যাবও শুরু করতে পারেননি। এখন শারীরিক কোনো কিছু করার আগে তাকে অবশ্যই দুই সপ্তাহের বিশ্রামে থাকতে হবে। তা না হলে এই ইনজুরির সময়টা আরো বাড়বে। যে কারণে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সফরের বাকি ম্যাচে তিনি খেলতে পারবেন না।’ এখন বিসিবির মেডিকেল বিভাগের অধীনে ইয়াসিরের চিকিৎসা চলবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close