ক্রীড়া ডেস্ক

  ২২ জুন, ২০২২

লেভা চান না থাকতে বায়ার্ন চায় রাখতে

নতুন মৌসুমে নতুন ঠিকানা খুঁজে নিতে খুব করেই চেষ্টা করছেন রবার্ট লেভানডভস্কি। ধারণা করা হচ্ছে পোলিস স্ট্রাইকারের সম্ভাব্য পরবর্তী গন্তব্য হবে বার্সেলোনা। কাতালান জায়ান্টরাও তাকে দলে টানতে উন্মুখ হয়ে আছে। দুই পক্ষের মাঝখানে দাঁড়িয়ে আছে বায়ার্ন মিউনিখ। লেভাকে কোথাও যেতে দেবে না বাভারিয়ান ক্লাবটি।

পরশু রাতে বুন্দেসলিগা চ্যাম্পিয়নরা ইঙ্গিত দিল চুক্তির মেয়াদ শেষ করেই লেভাকে ছাড়বে তারা। বিশ্বের অন্যতম সেরা এই স্ট্রাইকারের সঙ্গে তাদের চুক্তি আছে আগামী বছরের জুন অবধি। কিন্তু মেয়াদ শেষ করার আগেই অ্যালিয়েঞ্জ এরিনা চত্বর ছাড়তে চান পোল্যান্ড অধিনায়ক। বায়ার্নকে তার দলবদলে সহায়তা করতেও অনুরাধ জানান তিনি।

যদিও লেভার অনুরোধের ঢেঁকি গিলছে না জার্মান ক্লাবটি। ক্লাবটির সাবেক প্রেসিডেন্ট ও খেলোয়াড় উলি হোয়েনেস এমনটাই জানালেন। পরশু রাতে সংবাদমাধ্যমকে তিনি বলেছেন, ‘নতুন দলটি নিবিড়ভাবে কাজ করছে। গত সপ্তাহে আমার সামনে যা কিছু উপস্থাপন করা হয়েছে সেটা ঠিক থাকলে লেভানডভস্কিকে নিয়ে আমাদের দলটা আরো আকর্ষণীয় হবে।’

লেভাকে ছাড়পত্র দেওয়া হবে না সেটা তার এজেন্ট পিনি জাহাভিকেও জানিয়ে রেখেছে বায়ার্ন মিউনিখ। হোয়েনেস এমনটাই দাবি করলেন। তিনি বলেছেন, ‘সে এবং তার এজেন্ট যেভাবে চাইছে সেভাবে হয়তো সবকিছু হচ্ছে না। এ কারণে তারা রেগে আছে। ব্যাপারটা যাতে উদ্দেশ্যপ্রণোদিত না হয় এবং পরিস্থিতি আরো খারাপ নয় হয় সেটাই আমার পরামর্শ থাকবে।’

বায়ার্ন কিংবদন্তির শেষ দুটি বাক্যেই পুরো বিষয়টির রহস্য লুকিয়ে আছে। লেভা চান না থাকতে। আর বায়ার্ন তাকে ছাড়তেও চায় না। পরিস্থিতি যা দাঁড়াচ্ছে তাতে করে ইচ্ছের বিরুদ্ধেই লেভাকে খেলানোর পরিকল্পনা স্থির করেছে জার্মান ক্লাবটি। শেষ অবধি এই বিষয়টির সমাধান কী হয় সেটা আপাতত দেখার অপেক্ষা।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close