ক্রীড়া ডেস্ক

  ২০ জুন, ২০২২

ম্যানইউ ছাড়ার পথ খুঁজছেন রোনালদো!

ক্রিশ্চিয়ানো রোনালদোর ম্যানচেস্টার ইউনাইটেডে ফেরাটা সুখের হয়নি। পর্তুগিজ যুবরাজ নিজে পারফর্ম করলেও সতীর্থদের ব্যর্থতায় তা বিফলে গেছে। এই ব্যর্থতার কারণে আগামী মৌসুমে উয়েফা চ্যাম্পিয়নস লিগে খেলা হচ্ছে না রেড ডেভিলসদের। তাই ওল্ড ট্রাফোর্ডে থাকলে শীর্ষস্থানীয় ইউরোপিয়ান প্রতিযোগিতায় দেখা যাবে না রোনালদোকে।

ইতালিয়ান সংবাদমাধ্যম লা রিপাবলিকা এক প্রতিবেদনে জানিয়েছে, আগামী মৌসুমের জন্য দলবদলের পথ খুঁজছেন পর্তুগিজ যুবরাজ। তাদের দাবি, ম্যানইউর নতুন কোচ এরিক টেন হাগের পরিকল্পনার অংশ নন ‘সিআর সেভেন’। নতুন কোচের পরিকল্পনা ডাচ ঘরনার ফুটবলের। যেমনটা আয়াক্সকে খেলিয়েছেন টেন হাগ।

এ ধরনের কৌশলের সঙ্গে একমত নন রোনালদো। এ জন্যই ম্যানইউ ছাড়ার উপায় খুঁজছেন তিনি। সংবাদমাধ্যমের গুঞ্জন, যে ক্লাবের হয়ে পেশাদার ফুটবল ক্যারিয়ার শুরু করেছিলেন সেই পর্তুগিজ ক্লাব স্পোর্টিং লিসবনে ফিরে যাবেন রোনালদো। স্প্যানিশ ক্রীড়া দৈনিক মার্কা অবশ্য এক প্রতিবেদনে দাবি করছে সাবেক ক্লাব রিয়াল মাদ্রিদে ফিরতে পারেন তিনি।

উয়েফা চ্যাম্পিয়নস লিগের রাজা বলা হয় রোনালদোকে। ম্যানইউতে থেকে গেলে আগামী মৌসুমে এই টুর্নামেন্টে খেলা হবে না তার। কারণ ৫৮ পয়েন্ট নিয়ে ইংলিশ প্রিমিয়ার লিগ টেবিলের ছয় নম্বর দল হিসেবে মৌসুম শেষ করেছে রেড ডেভিলসরা। তাই দলবদল না করলে চ্যাম্পিয়নস লিগে দর্শক সারিতে থাকতে হবে রোনালদোকে। ম্যানইউর সঙ্গে তার চুক্তি আছে আগামী মৌসুম অবধি।

রোনালদোর বয়স এখন ৩৭। এই বয়সেও দুরন্ত পারফর্ম করে চলেছেন তিনি। ছন্দটা তথা ক্যারিয়ারের শেষ বিশ্বকাপেও ধরে রাখতে মরিয়া রোনালদো। আগামী ২১ নভেম্বর কাতারে পর্দা উঠবে ফুটবল মহাযজ্ঞের। তবে পর্তুগালের মিশন শুরু হবে ২৪ নভেম্বর থেকে। প্রথম ম্যাচে তাদের প্রতিপক্ষ ঘানা। ‘এইচ’ গ্রুপের অন্য দুই ম্যাচে রোনালদোরা উরুগুয়ে ও দক্ষিণ কোরিয়ার মুখোমুখি হবেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close