ক্রীড়া ডেস্ক

  ১৯ জুন, ২০২২

আয়ারল্যান্ডের দল ঘোষণা

সীমিত ওভারের দুই সংস্করণের দুই সিরিজ খেলতে আগামী মাসে আয়ারল্যান্ড সফরে আসছে নিউজিল্যান্ড। প্রথম ওয়ানডে এবং পরে টি-টোয়েন্টি সিরিজ অনুষ্ঠিত হবে। দুটি সিরিজই হবে তিন ম্যাচের। সে লক্ষ্যে শুক্রবার ওয়ানডে সিরিজের তিন ম্যাচের জন্য দল ঘোষণা করেছে আয়ারল্যান্ড ক্রিকেট বোর্ড।

১৪ সদস্যের এই দলে নেওয়া হয়েছে ব্যাটার স্টিফেন ডোহেনি এবং অলরাউন্ডার গ্রাহাম হামকে। প্রথমজনকে নেওয়া হয়েছে উইলিয়াম পোটারফিল্ডের জায়গায়। সম্প্রতি আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন পেটারফিল্ড ডোহেনি তারই শূন্যস্থান পূরণ করবেন। আগামী ২৬ জুন থেকে শুরু হতে যাওয়া ভারতের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের দলেও রাখা হয়েছে তাকে।

আর ঘরোয়া ক্রিকেটে পারফর্ম করার পুরস্কার হিসেবে হাম ডাক পেয়েছেন আয়ারল্যান্ড। ওয়ানডে দলে ৫০ ওভারের ইন্টার-প্রভিন্সিয়াল টুর্নামেন্টে ১০ উইকেট নিয়েছেন এই অলরাউন্ডার। হাম এবং ডোহেনি দুজনকে নিয়েই আশার কথা শুনিয়েছেন আয়ারল্যান্ড ক্রিকেটের প্রধান নির্বাচক আন্দ্রে হোয়াইট। আগামী ১০, ১২ ও ১৫ জুলাই ওয়ানডে সিরিজের তিনটি ম্যাচ অনুষ্ঠিত হবে। ১৮, ২০ ও ২২ জুলাই মাঠে গড়াবে টি-টোয়েন্টি সিরিজের ম্যাচগুলো।

আয়ারল্যান্ড ওয়ানডে দল : আন্দ্রে বালবার্নি (অধিনায়ক), মার্ক অ্যাডাইর, কার্টিস ক্যাম্ফার, গ্যারেথ ডিলানি, জর্জ ডকরেল, স্টিফেন ডোহেনি, গ্রাহাম হাম, জস লিটল, আন্দ্রে ম্যাকব্রাইন, সিমি সিং, পল স্টার্লিং, হ্যারি টেকটর, লরকান টাকার, ক্রেইগ ইয়ং।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close