ক্রীড়া ডেস্ক

  ২৭ মে, ২০২২

ফরাসি ওপেন জিতেও অবাক নাদাল

ফরাসি ওপেনের তৃতীয় রাউন্ডে উঠেছেন রাফায়েল নাদাল। কিন্তু তারপরও খুশি নন তিনি। প্রতিযোগিতার আগে পাওয়া চোটের চিন্তা ভাবাচ্ছে নাদালকে।

আরো একটি সরাসরি সেটে জয়। পরশু রাতে ফ্রান্সের কোরেন্টিন মাউটেটকে ৬-৩, ৬-১, ৬-৪ গেমে হারিয়ে ফরাসি ওপেনের তৃতীয় রাউন্ডে উঠেছেন রাফায়েল নাদাল। পরপর দুটি ম্যাচে সহজ জয় পেয়ে কিছুটা অবাক নাদাল। এই ফলাফল বিশ্বাসই হচ্ছে না তার।

প্রতিযোগিতা শুরু হওয়ার আগে চোট পেয়েছিলেন ১৩ বারের ফরাসি ওপেন জয়ী। তাই ভালো করে প্রস্তুতি নিতে পারেননি। তারপরও যে তিনি প্রথম দুই রাউন্ডে সহজ জয় পেয়েছেন তাতে কিছুটা অবাকই হয়েছেন নাদাল। তবে কোরেন্টিকে হারালেও নিজের খেলায় খুব একটা খুশি নন নাদাল।

কোরেন্টিনের বিরুদ্ধে ম্যাচে মাত্র একটি এস মেরেছেন নাদাল। কিন্তু প্রথম সার্ভিসে অনেক বেশি পয়েন্ট জেতেন। সেইসঙ্গে ব্রেক পয়েন্টও অনেক বেশি কাজে লাগান তিনি। ম্যাচে মোট ১২টি ব্রেক পয়েন্টের সুযোগ পান নাদাল। তার মধ্যে সাতটি জেতেন তিনি। প্রতিপক্ষ কোরেন্টিন চারটির মধ্যে মাত্র দুটি ব্রেক পয়েন্ট পান। দ্বিতীয় সেটে সহজে জিতলেও প্রথম ও তৃতীয় সেটে কড়া প্রতিযোগিতার সামনে পড়েন নাদাল। লম্বা র‌্যালি হলে সমস্যায় পড়ছিলেন তিনি। কিন্তু ক্লে-কোর্টে খেলার অভিজ্ঞতা কাজে লাগিয়ে ম্যাচ জিতে যান।

জেতার পরে নাদালের মুখে আসে তার চোটের প্রসঙ্গ। তিনি বলেন, ‘ফরাসি ওপেনের আগে পাঁজরের চোট ও গোড়ালির সমস্যায় ভুগছিলাম। তাই ভালোভাবে প্রস্তুতি নিতে পারিনি। ভেবেছিলাম খুব একটা ভালো শুরু হবে না।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close