ক্রীড়া প্রতিবেদক

  ১৮ মে, ২০২২

বিজয়কে সুখবর দিল বিসিবি

চলতি বছর ঘরোয়া ক্রিকেটে ধারাবাহিকভাবে পারফর্ম করছেন এনামুল হক বিজয়। ব্যাট হাতে দারুণ সময় কেটেছে তার। বছরের শুরুতে বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) ৯ ম্যাচে ২৮০ রান করেছিলেন ডানহাতি এ ওপেনার।

এরপর ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে রেকর্ড গড়েছেন বিজয়। লিস্ট-এ ক্রিকেটে রেকর্ড ১১৩৮ রান করেছেন তিনি। কিছুদিন আগে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের জার্সিতে ঈর্ষণীয় পারফরম্যান্সের পরই কথা উঠেছে বিজয়ের জাতীয় দলে ফেরার বিষয়ে। বলাবাহুল্য, সবাই সেই আলোচনায় ইতিবাচক ছিলেন।

এবার বিজয়কে সুখবরটা দিয়েছে বিসিবি। পরিশ্রমের পুরস্কার পাচ্ছেন তিনি। আগামী মাসে ওয়েস্ট ইন্ডিজ সফরে জাতীয় দলে ফিরছেন এ তরুণ ব্যাটসম্যান। চট্টগ্রামে কাল সাংবাদিকদের এ তথ্য দিয়েছেন বিসিবির ক্রিকেট অপারেশন্স বিভাগের চেয়ারম্যান জালাল ইউনুস।

উইন্ডিজ সফরের দলে বিজয়কে ডাকা হচ্ছে কি না, জানতে চাইলে জালাল ইউনুস বলেছেন, ‘বিজয় ওয়েস্ট ইন্ডিজ সিরিজে আছে। টি-টোয়েন্টি ও ওয়ানডে সিরিজে থাকবে আশাকরি। এটা নির্বাচকদের ব্যাপার। তারপরও আমার মনে হয় তারা বিবেচনায় রাখছে। তবে নিশ্চিতভাবে বিজয় টি-টোয়েন্টি ও ওয়ানডে দলে থাকছে।’

এদিকে ক্যারিবিয়ানে দুই ম্যাচের টেস্ট সিরিজের আগে কাঁধের চোট কাটিয়ে ফিট হতে পারবেন না তাসকিন আহমেদ। তাই তার বিকল্প নিয়েও ভাবছে বিসিবি। আজ সাগরিকায় কোচ, নির্বাচকরা মিটিং করেছেন।

সেই মিটিংয়ের পর জালাল ইউনুস বলেছেন, ‘কয়েকজন ফাস্ট বোলার আছে। কোচ, নির্বাচকরা মিলে মিটিংয়ে বসেছিলাম। তাসকিন না থাকলে কারা থাকতে পারে তাদের নিয়া আলাপ-আলোচনা হয়েছে।’

উল্লেখ্য, দুটি টেস্ট এবং তিনটি করে টি-টোয়েন্টি, ওয়ানডে খেলতে আগামী ৬ জুন বাংলাদেশ দল যাবে ওয়েস্ট ইন্ডিজে। লন্ডন থেকে চিকিৎসা শেষে দেশে ফেরা তাসকিনের অস্ত্রোপচার লাগছে না বটে। তবে সুস্থ হতে ৪ থেকে ৬ সপ্তাহের রিহ্যাবে থাকতে হবে তাকে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close