ক্রীড়া ডেস্ক

  ১৫ মে, ২০২২

ঘটনার নাটকীয় পরিবর্তন বার্সায় যেতে চান লেভা!

রবার্তো লেভানডফস্কির দলবদল একেক সময় একেক দিকে মোড় নিচ্ছে। কয়েক দিন আগে খবর বের হয়েছিল, বায়ার্ন মিউনিখেই থেকে যেতে চান এই স্ট্রাইকার। এবার স্পোর্ট বলছে আরেক কথা। খেলাধুলাভিত্তিক এই প্রচারমাধ্যমটির দাবি, আসন্ন গ্রীষ্মেই বার্সেলোনায় যোগ দিতে চান লেভা।

মৌসুম শেষ দিকে হলেও বায়ার্ন মিউনিখের সঙ্গে এখনো চুক্তি নবায়ন করেননি লেভা। কিছুদিন ধরেই শোনা যাচ্ছে, আক্রমণভাগের শক্তি বাড়াতে এই পোলিশ তারকাকে নিজেদের স্কোয়াডে অন্তর্ভুক্ত করতে আগ্রহী বার্সেলোনার হেড কোচ জাভি হার্নান্দেজ। লেভা নিজেও নাকি কাতালুনিয়ার ক্লাবটির আগ্রহে সাড়া দিয়েছেন। যদিও এই বিষয়ে দুই পক্ষের কেউই কোনো তথ্য দেয়নি।

গত কয়েক বছর ধরে বায়ার্ন মিউনিখে দুর্দান্ত সময় পার করছেন লেভা। ধারাবাহিক গোল করে ক্লাবটির ইতিহাসের কিংবদন্তি খেলোয়াড়দের কয়েকটি রেকর্ড নিজের করে নিয়েছেন। এজন্য ৩৩ বছর বয়সি খেলোয়াড়কে কোনোভাবেই হাতছাড়া করতে চাইছে না বাভারিয়ানরা। তবে লেভা সাড়া না দেওয়ায় জার্মান জায়ান্টদের সে ইচ্ছা এখনো পূর্ণতা পায়নি।

স্পোর্টের সবশেষ খবর সত্য হলে বায়ার্ন মিউনিখকে হতাশ হতে হবে। সংবাদমাধ্যমটির দাবি, লেভার ইচ্ছায় কোনো প্রকার বাধা হয়ে দাঁড়াবেন না জুলিয়ান নাগেলসম্যান। বায়ার্ন মিউনিখের হেড কোচ তারকা খেলোয়াড়ের দলবদলকে পূর্ণ সমর্থন করবেন। নাগেলসম্যান ভালোভাবেই জানেন, জোর করে কোন খেলোয়াড়কে আটকে রাখা যায় না।

হেড কোচ লেভাকে বাধা না দিলেও সমস্যাটা অন্য জায়গায়। বায়ার্ন মিউনিখের সঙ্গে আক্রমণভাগের এই খেলোয়াড়ের চুক্তি আছে ২০২৩ সালের ৩০ জুন পর্যন্ত। তার আগে সাবেক বুরুশিয়া ডর্টমুন্ড তারকাকে নিজেদের জার্সিতে দেখতে চাইলে ট্রান্সফার ফি বাবদ বার্সেলোনাকে মোটা অঙ্কের অর্থ খরচ করতে হবে। বর্তমানে আর্থিকভাবে দুরবস্থার মধ্য দিয়ে যাওয়া ক্লাবটির জন্য সেটা কতটা সম্ভব হয় তা নিয়েই প্রশ্ন উঠেছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close