ক্রীড়া প্রতিবেদক

  ১৩ মে, ২০২২

৫০ টাকায় বাংলাদেশ শ্রীলঙ্কা টেস্ট

দরজায় কড়া নাড়ছে বাংলাদেশ ও শ্রীলঙ্কার মধ্যকার দুই ম্যাচের টেস্ট সিরিজ। আসন্ন সিরিজের টিকিটের মূল্য তালিকা নির্ধারণ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড, বিসিবি। সর্বনিম্ন ৫০ টাকায় সাদা পোশাকের সিরিজটির ম্যাচ মাঠে বসে দেখতে পারবেন ক্রিকেটামোদীরা।

সিরিজের প্রথম টেস্ট শুরু হবে আগামী ১৫ মে। ভেন্যু চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম। সে ম্যাচে গ্রান্ডস্ট্যান্ড এবং রুফটপে বসে খেলা দেখতে চাইলে গুনতে হবে ৫০০ টাকা। অন্যদিকে ইন্টারন্যাশনাল স্ট্যান্ড ৩০০ টাকা, ক্লাব হাউস ২০০ টাকা, ইস্টার্ন স্ট্যান্ড ১০০ টাকা এবং ওয়েস্টার্ন স্ট্যান্ডের টিকিটের মূল্য ৫০ টাকা।

২৩ মে পাঁচ দিনের সিরিজের দ্বিতীয় এবং শেষ ম্যাচটি শুরু হবে মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে। হোম অব ক্রিকেটের গ্রান্ডস্ট্যান্ডের টিকিটের দাম পড়বে ৫০০ টাকা। এছাড়া ভিআইপি ৩০০ টাকা, শহীদ মোস্তাক ও শহীদ জুয়েল স্ট্যান্ড ২০০ টাকা, নর্দান ও সাউদার্ন স্ট্যান্ড ১০০ টাকা এবং ইস্টার্ন স্ট্যান্ডের টিকিট কিনতে হবে ৫০ টাকা খরচ করে।

ম্যাচের আগের দিন টিকিট কিনতে পারবেন দর্শকরা। প্রথম টেস্টের টিকিট বিক্রি হবে চট্টগ্রামের বিটাক মোড়ে। অন্যদিকে ঢাকা টেস্টের টিকিট পাওয়া যাবে মিরপুরের ইনডোর স্টেডিয়ামে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close