ক্রীড়া ডেস্ক

  ১১ মে, ২০২২

ইতালিয়ান ওপেন থেকে নাওমি ওসাকার নাম প্রত্যাহার

পেশির ইনজুরির কারণে ফ্রেঞ্চ ওপেনের প্রস্তুতিমূলক টুর্নামেন্টে হিসেবে পরিচিত ইতালিয়ান ওপেন থেকে নাম প্রত্যাহার করে নিয়েছেন জাপানের তারকা নাওমি ওসাকা। ডব্লিউটিএ সূত্র এ তথ্য নিশ্চিত করেছে। চারবারের গ্র্যান্ড সø্যাম বিজয়ী ওসাকা মাসের শুরুতে মাদ্রিদ ওপেনের প্রথম ম্যাচেই ইনজুরিতে আক্রান্ত হন। দ্বিতীয় রাউন্ডে সারা সোরিবেস টোরমোর কাছে তাই আর পেরে ওঠেননি।

এক বিবৃতিতে জাপানিজ এই তারকা বলেছেন, ‘দুর্ভাগ্যবশত ইনজুরির কারণে রোম থেকে আমি নাম প্রত্যাহার করে নিচ্ছি। মাদ্রিদে গত সপ্তাহের ইনজুরি থেকে এখনো আমি পুরোপুরি সুস্থ হয়ে উঠতে পারিনি। এটা যেহেতু পেশির ইনজুরি তাই আমাকে বাড়তি সতর্কতা অবলম্বন করতে হচ্ছে। বিশেষ করে রোলা গাঁরোকে সামনে রেখে আমি একটু বেশি সতর্ক অবস্থায় রয়েছি। ’

বিশ্বের সাবেক এই নাম্বার ওয়ান খেলোয়াড় ক্লে কোর্টের কোনো টুর্নামেন্টে এখনো পর্যন্ত ফাইনালে পৌঁছাতে পারেননি। কিন্তু আগামী ২২ মে থেকে শুরু হওয়া ফ্রেঞ্চ ওপেনে সেই খরা কাটাতে মরিয়া হয়ে আছেন। বর্তমানে বিশ্ব র‌্যাংকিংয়ের ২৮ নম্বরে রয়েছেন ওসাকা। ২৪ বছর বয়সি ওসাকা মিয়ামি ওপেনের ফাইনালে খেলেছেন। এপ্রিলের সেই ফাইনালে বিশ্বের এক নম্বর খেলোয়াড় ইগা সোয়াইটেকের কাছে পরাজিত হয়ে হতাশ হতে হয়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close