ক্রীড়া ডেস্ক

  ১৩ জানুয়ারি, ২০২২

ধর্ষণ মামলায় ইয়াসিরের নিষ্কৃতি

ইসলামাবাদের শালিমার পুলিশ স্টেশনে করা ধর্ষণ মামলায় অভিযুক্তর তালিকা থেকে কেটে দেওয়া হয়েছে পাকিস্তানের টেস্ট ক্রিকেটার ইয়াসির শাহের নাম। সম্পূরক রিপোর্টে পুলিশ জানায়, এফআইআরে ভুলবশত এই লেগস্পিনারের নাম যুক্ত করা হয়েছে। পরে তাকে নির্দোষ ঘোষণা করে ইসলামাবাদ পুলিশ।

পুলিশ স্টেশনের জমা দেওয়া রিপোর্টে বলা হয়েছে, ‘ভুক্তভোগী স্বীকার করেছেন, ইয়াসির শাহের নাম এফআইআরে ভুল বর্ণনার কারণে অন্তর্ভুক্ত করা হয়েছিল। কথিত ধর্ষণ মামলার সঙ্গে ইয়াসির শাহের কোনো সম্পর্ক নেই।’

অভিযোগ থেকে নিষ্কৃতি পাওয়ায় স্বস্তির নিশ্বাস ফেলেছেন ইয়াসির। এক্সপ্রেস নিউজকে দেওয়া একান্ত আলাপে তিনি বলেছেন, ‘আল্লাহকে ধন্যবাদ। এখন সবকিছু থেকে মুক্তি মিলল। এখন আমি আমার সব মনোযোগ খেলায় দিতে পারব। এই মামলার কারণে আমার ক্রিকেটীয় কার্যক্রমে প্রভাব পড়েছিল।’

১৪ বছর বয়সি এক মেয়েকে ধর্ষণে ও যৌন হেনস্থায় সহায়তার অভিযোগে গত মাসে ইয়াসিরের বিরুদ্ধে মামলা করা হয়। এফআইআরে ওই মেয়েটি বলেছিল, ইয়াসিরের বন্ধু ফারহান তাকে বন্দুক তাক করে ধর্ষণ করেছিল।

ইয়াসিরের মাধ্যমে ওই মেয়ের নম্বর নেয় ফারহান। দুজনের মধ্যে কথাবার্তাও হয়। পরে ১৫ আগস্ট স্কুল থেকে ফেরার সময় মেয়েটিকে একটি ফ্ল্যাটে নিয়ে ধর্ষণ করে সেটার ভিডিও ধারণ করে রাখে। এরপর বিষয়টি কাউকে জানাতে নিষেধ করে। জানানো হলে ওই ভিডিও ভাইরাল করে দেওয়ার ও তাকে মেরে ফেলার হুমকি দেয় ফারহান।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close