ক্রীড়া ডেস্ক

  ২২ নভেম্বর, ২০২১

আলো ছড়ালেন মেসি

গত সেপ্টেম্বরে খেলেছেন পিএসজির জার্সিতে প্রথম ম্যাচটি। তবে এরপর থেকেই বেড়েছে অপেক্ষা। কবে পিএসজির জার্সি গায়ে প্রথম লিগ গোলটা পাবেন লিওনেল মেসি? প্রায় দুই মাস পর মেসির অপেক্ষা শেষ হয়েছে পরশু রাতে। পেয়েছেন প্রথম লিগ গোলের দেখা। তাতেই নঁতের বিপক্ষে শঙ্কা কাটিয়ে ৩-১ গোলের জয় পেয়েছে পিএসজি।

হাঁটুর সমস্যার কারণে বোর্দোর বিপক্ষে পিএসজির সবশেষ ম্যাচে খেলতে পারেননি মেসি। আন্তর্জাতিক ফুটবলের বিরতিতে অবশ্য ঠিকই ছিলেন আর্জেন্টিনা দলে। পিএসজিতেও ফিরেছিলেন শুরুর একাদশেই। সঙ্গে ছিলেন চোটের কারণে আর্জেন্টিনার বিপক্ষে খেলতে না পারা নেইমার আর ফরাসি তারকা এমবাপ্পেও।

এমবাপ্পেই অবশ্য পিএসজিকে এগিয়ে দেন দুই মিনিট না যেতেই। বক্সের বাইরে থেকে লিয়ান্দ্রো পারেদেস শট নিয়েছিলেন জোরালো। তবে সেটা হয়তো নঁতে গোলরক্ষক রুখেই দিতেন, যদি না মাঝপথে পা ছুঁইয়ে দিক বদলে দিতেন এমবাপ্পে। সেকেন্ডের ভগ্নাংশে এমবাপ্পের এমন দারুণ এক নৈপুণ্যেই এগিয়ে যায় পিএসজি। হতবাক গোলরক্ষক আলবাঁ লাফোঁ সুযোগই পাননি।

প্রথমার্ধে মেসি-নেইমারের কল্যাণে কম করে হলেও আরো তিনটি গোল পেতে পারত পিএসজি। কিন্তু নঁতে গোলরক্ষকের দারুণ তিনটি সেভে হতাশ হতে হয় আর্জেন্টাইন ও ব্রাজিলিয়ান তারকাকে। ফলে এক গোল নিয়েই বিরতিতে যেতে হয় পিএসজিকে। প্রথমার্ধের পর দ্বিতীয়ার্ধেও ম্যাচে দাপট ছিল সফরকারীদেরই।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close