রাজিবুল ইসলাম

  ২৮ অক্টোবর, ২০২১

সখিপুরকে হারিয়ে চ্যাম্পিয়ন ডিএম খালী

শরীয়তপুর জেলার ‘সখিপুর স্পোর্টস অ্যাসোসিয়েশন’ আয়োজিত মোটেক্স-বিম সখিপুর সুপার লীগ-২০২১ এর ফাইনাল ম্যাচে সখিপুর ফুটবল একাদশকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে ডিএম খালী ফুটবল একাদশ। সখিপুর ইসলামিয়া স্কুল মাঠে ম্যাচের নির্ধারিত সময়ে কোনো গোল না হলে খেলা গড়ায় টাইব্রেকারে।

সেখানেই বাজিমাত করে ডিএম খালী ফুটবল একাদশ। টাইব্রেকারে ২-৩ গোলের ব্যবধানে শিরোপার মুকুট পরে ডিএম খালী ফুটবল একাদশ। এই টুর্নামেন্টে সখিপুর থানার ৯টি ইউনিয়নের ২০টি দল অংশগ্রহণ করে। প্রতিটি দল জাতীয় ফুটবল দলের আদলে বুট-জার্সি পরে মাঠে নামে। ফাইনাল ম্যাচ দেখার জন্য সখিপুরের বিভিন্ন ইউনিয়ন থেকে হাজার হাজার দর্শক হাজির হন মাঠে।

ফাইনাল ম্যাচে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম। খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে তিনি বলেন, ‘সখিপুরে এত বড় ফুটবল টুর্নামেন্ট আমি এর আগে দেখিনি। এমন টুর্নামেন্ট আয়োজনে আমি সবসময় আপনাদের সঙ্গে থাকব।’ এই টুর্নামেন্ট আয়োজনের পেছনে দারুণ ভূমিকা রাখেন অ্যাসোসিয়েশনের প্রধান উদ্যোক্তা মাশুক কবির রুমেল।

তিনি বলেন, ‘এই আয়োজনে যারা সাহায্য করেছে তাদের প্রতি চিরকৃতজ্ঞ। আগামী প্রজন্মের জন্য উৎসাহ, উদ্দীপনা ও নেশামুক্ত প্রাণবন্ত জীবনের মাইলফলক হিসেবে এমন টুর্নামেন্ট সবসময় চলমান থাকুক।’

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close