ক্রীড়া প্রতিবেদক

  ২৭ অক্টোবর, ২০২১

জয়ের সুবাস সিলেটের

জাতীয় ক্রিকেট লিগে (এনসিএল) তৃতীয় দিন শেষে জয়ের সুবাস পাচ্ছে সিলেট বিভাগ। গতকাল সিলেট অ্যাকাডেমি মাঠে প্রথম স্তরের ম্যাচে দ্বিতীয় রাউন্ডের তৃতীয় দিনে শেষে খুলনা বিভাগের বিপক্ষে আজ শেষ দিনে জয়ের জন্য সিলেটের দরকার ৯১ রান। হাতে রয়েছে ৭ উইকেট।

দ্বিতীয় ইনিংসে ৩ উইকেটে ৪৬ রান নিয়ে দিনের খেলা শুরু করে খুলনা। দিনের শুরুতেই তুষার ইমরান ২১ রানে আউট হন। এরপর মোহাম্মদ মিথুন, জিয়াউর রহমান ও নাহিদুল ইসলামের ব্যাটে ভর করে খুলনা দ্বিতীয় ইনিংসে অলআউট হয় ১৭৮ রানে। মিথুন ৪৬, জিয়াউর ৪৭ ও নাহিদুল ৪৮ রান করে আউট হন। সিলেটের রেজাউর রহমান রাজা ৫ উইকটে নেন।

জয়ের জন্য দ্বিতীয় ইনিংসে ২০২ রানের লক্ষ্যে ব্যাটিং করতে নেমে দিন শেষে সিলেটের সংগ্রহ ৩ উইকটে ১১২ রান। অমিত হাসান ৪১ রান করে আউট হন। জাকির সান ৩৭ ও জাকের আলী অনিক ৯ রানে অপরাজিত আছেন।

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে প্রথম স্তরের আরেক ম্যাচে রংপুর বিভাগের বিপক্ষে দি¦তীয় ইনিংসে ১১১ রানের লিড নিয়েছে ঢাকা বিভাগ। প্রথম ইনিংসে ৩ উইকেটে ৯৬ রান নিয়ে দিনে শুরু করা রংপুর বিভাগ অলআউট ৩২১ রানে। দুই রানের জন্য সেঞ্চুরি মিস করা আরিফুল হক ৯৮ রান করে আউট হন। এছাড়া নাসির হোসেন ৬৬ ও নাঈম ইসলাম ৫৫ রান করে আউট হন। ঢাকার নাজমুল ইসলাম অপু ও শুভাগত হোম ৪টি করে উইকেট নেন। ৭৩ রানে এগিয়ে থেকে দ্বিতীয় ইনিংসে ব্যাটিং করতে নেমে দিন শেষে ঢাকার সংগ্রহ বিনা উইকেটে ৩৮ রান।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close