ক্রীড়া ডেস্ক

  ২৭ সেপ্টেম্বর, ২০২১

ইপিএলে তামিমের অভিষেক

এভারেস্ট প্রিমিয়ার লিগের প্রথম ম্যাচে ব্যাটিং পাওয়া হয়নি তামিম ইকবালের। বৃষ্টির বাগড়ায় ম্যাচ ভেস্তে গেলে পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছাড়ে ভাইরাহাওয়া গ্ল্যাডিয়েটর্স ও পোখারা রাইনোস। ব্যাটিং না পেলেও, এই ম্যাচে আসেলা গুনারত্নকে নজরকাড়া ফিল্ডিংয়ে রান-আউট করেছেন তামিম। আপাতত তাই এতেই স্বস্তি খুঁযে নিতে পারেন তিনি।

বৃষ্টির বাগড়ায় পয়েন্ট ভাগাভাগি করে দেওয়া হয় দুই দলকে।

ইপিএলে নিজেদের প্রথম ম্যাচে টস জিতে আগে তামিম ইকবালের ভাইরাহাওয়াকে বোলিংয়ে পাঠায় পোখারা রাইনোসের অধিনায়ক বিনোদ ভা-ারী। টস হেরে বল করতে নেমে স্বপ্নের মত শুরুর দেখা পায় ভাইরাহাওয়ার বোলাররা। প্রথম ওভারের দ্বিতীয় বলেই রিচার্ড লেভির উইকেট তুলে নেন ধামিকা প্রসাদ।

৯ রানে দ্বিতীয় উইকেট পড়লে মাত্র তিন রানের ব্যবধানে আরও তিনটি উইকেট হারায় পোখারা রাইনোস। ১২ রানে পাঁচ উইকেট হারিয়ে বিপর্যয়ে পড়লে পোখারার হয়ে হাল ধরেন গুনারত্নে ও বিবেক যাদব। এ দুজনের ২৮ রানের জুটি ভাঙেন তামিম ইকবাল। শর্ট থার্ড ম্যান থেকে তার করা অসাধারণ থ্রোতে সাজঘরে ফিরেন ১৬ বলে ২৩ রান করা গুনারত্নে।

সঙ্গীর অভাবে বিবেক একাই লড়াই করেন। দল যখন ৭ উইকেট হারিয়ে ৬৫ রান সংগ্রহ করে তখনই বৃষ্টির বাগড়ায় বেশ কতক্ষণ বন্ধ থাকে ম্যাচ। তবে পরবর্তীতে বৃষ্টির কারণে ম্যাচ আর মাঠে গড়ায়নি। ফলে এক পয়েন্ট নিয়েই সন্তুষ্ট থাকতে হয় ভাইরাহাওয়া গ্ল্যাডিয়েটর্স ও পোখারা রাইনোস।

প্রথম ওভারের দ্বিতীয় বলেই রিচার্ড লেভির উইকেট তুলে নেন ধামিকা প্রসাদ।

৯ রানে দ্বিতীয় উইকেট পড়লে মাত্র তিন রানের ব্যবধানে আরও তিনটি উইকেট হারায় পোখারা রাইনোস। ১২ রানে পাঁচ উইকেট হারিয়ে বিপর্যয়ে পড়লে পোখারার হয়ে হাল ধরেন গুনারত্নে ও বিবেক যাদব। এ দুজনের ২৮ রানের জুটি ভাঙেন তামিম ইকবাল।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close