ক্রীড়া ডেস্ক

  ১৯ সেপ্টেম্বর, ২০২১

আইপিএল শুরু আজ

করোনার কারণে আইপিএলের চতুর্দশ আসর স্থগিত হয় গত মে মাসে। স্থগিত হওয়া আইপিএলের বাকি অংশ শুরু হচ্ছে আজ। ভারতের পরিবর্তে আইপিএল হচ্ছে সংযুক্ত আরব আমিরাতে।

কড়া জৈব সুরক্ষা বলয় তৈরি করে নিজেদের মাটিতে আইপিএল শুরু করেছিল ভারত। কিন্তু তাদের বলয় টেকেনি। করোনার দ্বিতীয় ঢেউয়ে উলটপালট হয়ে যায় সব। ২৯ ম্যাচের পর আইপিএল স্থগিত করে দেয় আয়োজকরা। চার মাস পর মরুর দেশে শুরু হচ্ছে স্থগিত আইপিএলের বাকি ৩১টি ম্যাচ।

ওমান ও সংযুক্ত আরব আমিরাতে টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরু হবে ১৭ অক্টোবর। ১৫ অক্টোবর হবে আইপিএলের ফাইনাল। আজ বাংলাদেশ সময় রাত ৮টায় মুখোমুখি হবে বর্তমান চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্স ও চেন্নাই সুপার কিংস। আট দলের এই আসরের প্রথম অংশ শেষে পয়েন্ট টেবিলের শীর্ষে দিল্লি ক্যাপিটালস।

এরপরই আছে, চেন্নাই, ব্যাঙ্গালুরু ও মুম্বাই। বাংলাদেশের দুই ক্রিকেটার সাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমানও গিয়েছেন আইপিএলে অংশ নিতে। ঘরের মাঠে ইংল্যান্ড সিরিজ স্থগিত হওয়ায় তাদের আইপিএলের দরজা খুলে যায়। তবে বাকি অংশে অনেক তারকাকেই খেলতে দেখা যাবে না। ইংলিশ ক্রিকেটারদের সংখ্যাটাই বেশি। বেন স্টোকস, জস বাটলার, জনি বেয়ারস্টো, ডেভিড মালান, জোফরা আর্চার ও ক্রিস ওকস খেলবেন না। কলকাতা পাবে না প্যাট কামিন্সকে। সাকিব আল হাসান এবার খেলেছেন কলকাতা নাইট রাইডার্সে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close