ক্রীড়া প্রতিবেদক

  ০৫ আগস্ট, ২০২১

জাতীয় ক্রীড়া পুরস্কার পাচ্ছেন ১০ জন

যুব ও ক্রীড়া মন্ত্রণালয় কর্তৃক প্রথমবারের মতো প্রবর্তিত শেখ কামাল জাতীয় ক্রীড়া পরিষদ পুরস্কার-২০২১-এর জন্য সাতটি ক্যাটাগরিতে মোট ১০ জন ক্রীড়া ব্যক্তিত্ব ও দুটি প্রতিষ্ঠানকে মনোনীত করা হয়েছে।

আজ বেলা ১১টায় জাতীয় ক্রীড়া পরিষদের শেখ কামাল মিলনায়তনে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভার্চুয়াল প্ল্যাটফরমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার প্রদান করবেন।

এ খবর জানিয়ে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপি বলেন, ‘পুরস্কার হিসেবে প্রত্যেককে ১ লাখ টাকা, ক্রেস্ট ও সম্মাননা সনদ দেওয়া হবে।’ গতকাল সকালে জাতীয় ক্রীড়া পরিষদের সভাকক্ষে আয়োজিত যুব ও ক্রীড়া মন্ত্রণালয় কর্তৃক শহীদ শেখ কামালের ৭২তম জন্মবার্ষিকী উদযাপন ও শেখ কামাল জাতীয় ক্রীড়া পরিষদ পুরস্কার-২০২১ প্রদান অনুষ্ঠান উপলক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা জানান ক্রীড়া প্রতিমন্ত্রী।

প্রথমবারের মতো প্রবর্তিত এ পুরস্কারের উদীয়মান ক্রীড়াবিদ ক্যাটাগরিতে পুরস্কার পাচ্ছেন বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের বিশ্বজয়ী অধিনায়ক আকবর আলী।

এ ছাড়া ক্রীড়াবিদ ক্যাটাগরিতে মনোনীত হয়েছেন দেশসেরা আরচার রোমান সানা। ক্রীড়া সাংবাদিক ক্যাটাগরিতে মনোনীত হয়েছেন সিনিয়র ক্রীড়া সাংবাদিক মুহাম্মদ কামরুজ্জামান।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close