ক্রীড়া প্রতিবেদক

  ০৪ আগস্ট, ২০২১

চট্ট. আবাহনী ও রহমতগঞ্জের জয়

করোনায় ১৪ দিন বিরতি দিয়ে মাঠে ফিরল বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) ফুটবল। ফেরার দিয়ে ৭ গোলের রোমাঞ্চকর ম্যাচে জয় পেয়েছে চট্টগ্রাম আবাহনী। অন্য ম্যাচে জিতেছে রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস অ্যান্ড সোসাইটি। ঐতিহ্যবাহী দল ব্রাদার্স ইউনিয়নকে ২-০ গোলে হারিয়েছে তারা।

ঈদুল আজহা ও করোনাভাইরাসের সংক্রমণ বেড়ে যাওয়ার কারণে ১০ দিন বিরতি দিয়ে লিগ পুনরায় শুরুর কথা ছিল ২৯ জুলাই। কিন্তু ম্যাচ শুরুর ঘণ্টা খানেক আগে লিগ স্থগিত করে দিয়েছিল বাংলাদেশ ফুটবল ফেডারেশন। চার দিন পর তা পুনরায় শুরু হলো।

কমলাপুরের বীর শ্রেষ্ঠ শহীদ সিপাহি মোস্তফা কামাল স্টেডিয়ামে গতকাল উত্তর বারিধারাকে ৪-৩ গোলে হারায় চট্টগ্রাম আবাহনী। দশম মিনিটে ইভজেনি কোচনেভের পেনাল্টি গোলে এগিয়ে যায় উত্তর বারিধারা। এরপর নিক্সন গুইলের্মের জোড়া গোল এবং চিনেডু ম্যাথিউ ও রাকিব হোসেনের লক্ষ্যভেদ ম্যাচের নিয়ন্ত্রণ মুঠোয় নেয় চট্টগ্রামের দলটি।

৬৭ মিনিটে মোস্তফা কাহরাবা ও ৮০ মিনিটে পাপন সিং গোল করলে ম্যাচ জমিয়ে তোলে উত্তর বারিধারা। কিন্তু শেষ পর্যন্ত লিগে নিজেদের নবম হার এড়াতে পারেনি দলটি।

অন্য ম্যাচে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে দ্বিতীয়ার্ধের দুই গোলে ব্রাদার্স ইউনিয়নকে হারায় রহমতগঞ্জ। ৪৯তম মিনিটে ক্রিস রেমি দলকে এগিয়ে নেওয়ার পর যোগ করা সময়ে ব্যবধান দ্বিগুণ করেন ফিলিক্স চিডি।

১৯ ম্যাচে ৩৪ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে আছে চট্টগ্রাম আবাহনী। এক ম্যাচ কম খেলা উত্তর বারিধারা ১৫ পয়েন্ট নিয়ে আছে দশম স্থানে।

১৯ ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে নবম স্থানে রহমতগঞ্জ। চতুর্দশ হারের তেতো স্বাদ পাওয়া ব্রাদার্স ১৮ ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে আছে অবনমন অঞ্চলে।

চট্ট. আবাহনী ৪

উ. বারিধারা ৩

ব্রাদার্স ০

রহমতগঞ্জ ২

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close