ক্রীড়া প্রতিবেদক

  ০৪ আগস্ট, ২০২১

দেড় বছর পর আসবে ইংল্যান্ড

পরশু রাতে সফর স্থগিতের খবর পাওয়া গিয়েছিল। জানা গিয়েছিল, আগামী সেপ্টেম্বরে বাংলাদেশে আসছে না ইংল্যান্ড ক্রিকেট দল। তিন টি-টোয়েন্টি ও তিন ওয়ানডের সেই সফর অনির্দিষ্টকালের জন্য স্থগিত হওয়ার খবর প্রকাশ করে ক্রিকেটবিষয়ক ওয়েবসাইট ইএসপিএন ক্রিকইনফো। এর ফলে সিরিজটির ভবিষ্যৎ নিয়েও সৃষ্টি হয়েছিল শঙ্কা। তবে এবার জানা গেল নতুন সূচি। গতকাল আনুষ্ঠানিক বিবৃতিতে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এবং ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি) জানাল, দুই দেশের সমঝোতার ভিত্তিতে নেওয়া হয়েছে এই সিদ্ধান্ত।

বলা হচ্ছিল, ইংল্যান্ডের খেলোয়াড়রা যেন আইপিএলের বাকি অংশে খেলতে পারেন, এ কারণে স্থগিত করা হয়েছে বাংলাদেশ সফর। সেপ্টেম্বর-অক্টোবরে যখন বাংলাদেশে সফর ছিল, সেই সময় সংযুক্ত আবর আমিরাতে চলবে আইপিএলের দ্বিতীয় পর্ব। টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে স্বাভাবিকভাবে আইপিএলকে গুরুত্ব দিচ্ছে ইসিবি।

বিসিবি গতকাল আরো জানিয়েছে, সিরিজটি বাতিল হয়নি। ইংল্যান্ড আসবে দেড় বছর পর। অর্থাৎ ২০২৩ সালের মার্চে। নতুন সূচি ব্যাপারে দুপক্ষই সম্মত হয়েছে। ২০২৩ সালের মার্চের প্রথম দুই সপ্তাহে অনুষ্ঠিত হবে সিরিজ দুটি। খেলা হবে ঢাকা ও চট্টগ্রামে।

 

 

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close