ব্রেকিং নিউজ

চ্যাম্পিয়নস লিগ দিয়ে ফিরছেন হ্যাজার্ড

প্রকাশ : ২৭ অক্টোবর ২০২০, ০০:০০

ক্রীড়া ডেস্ক

চেলসি ছেড়ে রিয়াল মাদ্রিদে যোগ দেওয়ার পর থেকে ইনজুরিই যেন এডেন হ্যাজার্ডের নিত্য সঙ্গী। সুস্থ হয়ে ফিরলেও নিজেকে মেলে ধরতে পারছিলেন না। উল্টো পুরোনো ক্ষতে নতুন চোট আবার তাকে ছিটকে দিয়েছিল মাঠের বাইরে। গত মাসে শেষবার যখন ইনজুরিতে পড়লেন, তখন জানানো হয়েছিল নভেম্বরের শেষ সপ্তাহের আগে আর ফেরা হচ্ছে না বেলজিয়ান তারকার।

কিন্তু হ্যাজার্ড যে হাল ছাড়ার পাত্র নন! গত দেড় মাস পুনর্বাসন প্রক্রিয়ার মধ্য দিয়ে গেছেন। মেনে চলেছেন সব নিয়মকানুন। সে কারণেই নির্ধারিত সময়ের আগেই ফিট হ্যাজার্ড। পরশু সতীর্থদের সঙ্গে বল পয়ে পুরোদমে অনুশীলনও করেছেন তিনি। রিয়াল কোচ জিনেদিন জিদানও তাই হ্যাজার্ডকে রেখেই উয়েফা চ্যাম্পিয়নস লিগের দল ঘোষণা করেছেন। সব ঠিক থাকলে আজ বরুশিয়া মনশেনগ্লাডবাখের বিপক্ষে ম্যাচ দিয়ে ফিরছেন এই তারকা ফরওয়ার্ড। খেলা শুরু বাংলাদেশ সময় রাত ২টায়।

কঠিন এক সপ্তাহ শেষে শনিবার এল ক্ল্যাসিকো জিতে ঘুরে দাঁড়ানোর আভাস দিয়েছে রিয়াল মাদ্রিদ। হ্যাজার্ডের প্রত্যাবর্তন তাতে নতুন মাত্রা যোগ করল। গত ৩০ সেপ্টেম্বর ডান পায়ের মাংস পেশিতে চোট পেয়ে ছিটকে গিয়েছিলেন ২৯ বছর বয়সি এই ফুটবলার। যে কারণে চলতি মৌসুমে এখনো কোনো ম্যাচে খেলতে পারেননি। গত বছর চেলসি থেকে ১০ কোটি ইউরো ট্রান্সফার ফিতে মাদ্রিদে ঠিকানা গড়েছেন হ্যাজার্ড। কিন্তু চোটের কারণে গত মৌসুমে রিয়ালের হয়ে মোটে ২২ ম্যাচ খেলতে পারেননি। আরেক দফা যখন ফিট হয়ে ফিরতে চলেছেন, তখন তার কাছে রিয়াল ভক্তদের চাওয়া নিশ্চয় আকাশচুম্বী!

 

"