ক্রীড়া ডেস্ক

  ১৯ অক্টোবর, ২০২০

উঠে গেল নারিনের বোলিং নিষেধাজ্ঞা

দারুণ এক সুসংবাদ পেল কলকাতা নাইট রাইডার্স। সুনীল নারিনের বোলিং অ্যাকশনে কোনো ত্রুটি পাওয়া যায়নি বলে জানিয়েছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) কর্তৃপক্ষ। সতর্ক করাদের তালিকা থেকেও ওয়েস্ট ইন্ডিজের এই রহস্যময় স্পিনারের নাম কেটে দেওয়া হয়েছে।

গতকাল এক বিবৃতিতে আইপিএল কর্তৃপক্ষ জানায়, নারিনের বোলিং অ্যাকশনের ফুটেজ নানাভাবে পর্যবেক্ষণ শেষে এই সিদ্ধান্তে পৌঁছেছে টুর্নামেন্টের সাসপেক্ট বোলিং অ্যাকশন কমিটি, ‘পেছন ও পাশে থেকে নারিনের অ্যাকশনের ধীরগতির ফুটেজ জমা দিয়ে আইপিএল সাসপেক্ট বোলিং অ্যাকশন কমিটির কাছে কেকেআর তার অ্যাকশনের আনুষ্ঠানিক মূল্যায়নের জন্য অনুরোধ করেছিল। কমিটি খালি চোখে তার পাঠানো অ্যাকশন ফুটেজের সব ডেলিভারি সাবধানে পর্যালোচনা করেছে এবং এই সিদ্ধান্তে উপনীত হয়েছে, তার কনুই অনুমোদিত সীমার মধ্যে বাঁকা হচ্ছে।’ গত ১০ অক্টোবর কিংস ইলেভেন পাঞ্জাবের বিপক্ষে প্রশ্নবিদ্ধ হয় নারিনের বোলিং অ্যাকশন। সতর্ক করে দেওয়ার তালিকায় রাখা হয় তাকে। এ সময় আরেকবার অ্যাকশন প্রশ্নবিদ্ধ হলে বোলিং থেকে নিষিদ্ধ হতেন তিনি। এ ভাবনায় রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালোর ও মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে ম্যাচে অভিজ্ঞ এই ক্রিকেটারকে দলে রাখেনি কলকাতা।

হুট করেই সন্দেহের তালিকায় নাম আসায় বেশ অবাক হয়েছিলেন নারিন। বিস্ময় প্রকাশ করেছিল কলকাতাও। এবার স্বস্তি মিলল দলটির। আগামী ম্যাচ থেকে নির্ভয়ে ৩২ বছর বয়সি ক্রিকেটারকে খেলাতে পারবে শাহরুখ খানের দল।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close