ক্রীড়া প্রতিবেদক

  ২৮ সেপ্টেম্বর, ২০২০

জামালের রিলিজ ক্লজ ৫০০ মিলিয়ন!

বাংলাদেশের ফুটবলের সবচেয়ে বড় বিজ্ঞাপনের নাম জামাল ভূঁইয়া। লাল সবুজের প্রতিনিধিদের অধিনায়ক শুধু বাংলাদেশ নন, দক্ষিণ এশিয়ারও বিজ্ঞাপন। মাঠে খেলার পাশাপাশি বর্তমানে লা লিগায় ধারাভাষ্যের কাজ করছেন এই মিডফিল্ডার। সেখানেই নিজের সম্ভাব্য বাই আউট ক্লজের অর্থের পরিমাণ জানিয়েছেন তিনি।

জামাল ভূঁইয়াকে দলে পেতে গত বছর ভারত থেকে প্রস্তাব এসেছিল। তবে জামাল নিজেই সেখানে না করে দিয়েছেন। বাংলাদেশের ফুটবলে সাধারণত বাই আউট ক্লজ প্রক্রিয়া নেই বললেই চলে। তবে বাস্তবেই এই প্রথা চালু থাকলে তাকে দলে নিতে ক্লাবকে কমপক্ষে ৫০০ মিলিয়ন টাকা খসাতে হবে বলে মনে করেন ৩০ বছর বয়সি এই ফুটবলার। স্প্যানিশ লা লিগায় রিয়াল বেটিস ও রিয়াল মাদ্রিদের মধ্যকার ম্যাচ শুরুর আগে ধারাভাষ্যকালে ফেসবুক লাইভে এক প্রশ্নের জবাবে এই দাবি করেছেন তিনি।

ম্যাচ পূর্ব আলোচনায় প্রসঙ্গ উঠেছিল খেলোয়াড়দের বাই আউট ক্লজ নিয়ে। রিয়ালের ফরাসি ফরওয়ার্ড করিম বেনজেমার ‘১ বিলিয়ন ইউরো’ বাই আউট ক্লজ নিয়ে আলোচনার এক পর্যায়ে এক ফুটবল সমর্থক ফেসবুক লাইভেই জামাল ভূঁইয়ার কাছে তার বাই আউট ক্লজ কত হতে পারে তা জানতে চান। এই প্রশ্নের জবাবে জামাল ভূঁইয়া পাঁচ আঙুল তুলে জানান, তাকে কিনতে ৫০০ মিলিয়ন ব্যয় করতে হবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close