ক্রীড়া ডেস্ক

  ২৬ সেপ্টেম্বর, ২০২০

কোহলির ‘বিরল’ বাজে দিন

পারলে ২৪ সেপ্টেম্বর ২০২০ তারিখটা ক্যালেন্ডারের পাতা থেকে চিরতরে মুছে দিতে চাইবেন বিরাট কোহলি। পরশু রাতে আইপিএলে কিংস ইলেভেন পাঞ্জাবের বিপক্ষে ম্যাচ ছিল কোহলির রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালোরের। ম্যাচে কোহলির পারফরম্যানস ছিল একেবারেই ভুলে যাওয়ার মতো।

দুইশোর্ধ্ব টার্গেট তাড়া করতে নেমে ফিরেছেন ৫ বলে মাত্র ১ রান করে। কোহলি আসল সর্বনাশটা করেছেন তার আগেই। পাঞ্জাবের অধিনায়ক লোকেশ রাহুলের দু-দুটি ক্যাচ ছেড়েছেন তিনি। জীবন পাওয়া রাহুল পরে কচুকাটা করেছেন কোহলির দলের বোলারদের। ৬৯ বলে ১৩২ রানে অপরাজিত ছিলেন শেষ পর্যন্ত। তার এই বিধ্বংসী ইনিংসের ওপর ভর করে ২০৬ রানের সংগ্রহ পায় পাঞ্জাব। এত বিশাল রানের চাপ পরে আর সামলাতে পারেনি বেঙ্গালুরু। ১০৯ রানে গুটিয়ে গিয়ে ম্যাচ হেরেছে ৯৭ রানে।

ম্যাচ শেষে তিক্ততা আরো বেড়েছে কোহলির। স্লো ওভার রেটের কারণে জরিমানা হয়েছে তার। নির্ধারিত ওভারে নিজের দলের বোলিং ইনিংস শেষ করতে পারেননি কোহলি। ফলে ১২ লাখ রুপি জরিমানা করা হয়েছে তাকে। পরশু রাতে ম্যাচ শেষে সময়ের সেরা এই ক্রিকেটার বলছিলেন, ‘আমি জানি না, ঠিক কোথায় সমস্যা হয়েছে। সব দায় আমি মাথা পেতে নিচ্ছি। কোনো কোনো দিন এমনটা ঘটে। এসব মেনে নিতে হয়। আমরা ভালো দিনও দেখলাম, খারাপ দিনও দেখলাম। তবে সামনের দিকে

এগোতে হবে।’

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close