ক্রীড়া ডেস্ক

  ২৪ সেপ্টেম্বর, ২০২০

অবশেষে করোনামুক্ত সাইফ

শ্রীলঙ্কা সফরকে সামনে রেখে কোভিড-১৯ পরীক্ষায় পজিটিভ হয়েছিলেন বাংলাদেশ জাতীয় দলের ওপেনার সাইফ হাসান। এরপর দুই দফা পরীক্ষায় পজিটিভই ছিলেন তিনি। তবে অবশেষে করোনামুক্ত হয়েছেন এই ওপেনার। তৃতীয় দফার পরীক্ষায় ফলাফল নেগেটিভ এসেছে তার। নিজের স্বীকৃত ফেসবুক পেজ থেকে সুসংবাদটা নিজেই জানিয়েছেন সাইফ।

পজিটিভ থকে নেগেটিভ হওয়ার জন্য নিজের পরিবারকে কৃতিত্ব দিয়েছেন এই ওপেনার, ‘আলহামদুলিল্লাহ! কোভিড নেগেটিভ হয়েছি। ১৪ দিন আগে পজিটিভ হয়েছিলাম, এরপর নিজেকে আইসোলেশনে রেখেছিলাম। তবে আমার বাবা-মা আর বোন আমার জন্য অনেক কিছু করেছেন এবং একপর্যায়ে আমি ভুলেই গিয়েছিলাম যে, আমি কোভিড পজিটিভ। তারা আমার জন্য যা করতে পারে, তার সবই করেছে।’

পাশাপাশি তাকে যারা সাহায্য করেছেন, তাদের সবাইকে ধন্যবাদ জানিয়েছেন সাইফ, ‘সারাক্ষণ আমার পাশে ছিল আমার ভাই সুজন আহমেদ। আমার নিজের ভাইয়ের মতো সে আমার সঙ্গে ছিল। এ ছাড়া জসিম ভাই এবং নাঈম আমাকে প্রতিদিন গাইড করেছে। তাদের আমার জীবনে পেয়ে সত্যিই কৃতজ্ঞ। ধন্যবাদ আপনাদের সবাইকে, যারা আমাকে মানসিকভাবে সমর্থন করেছেন এবং যারা আমার জন্য দোয়া করেছেন, তাদেরও অনেক ধন্যবাদ। ইনশাআল্লাহ শিগগিরই মাঠে ফিরব। আমাকে আপনার প্রার্থনায় রাখুন।’

গত ৭ সেপ্টেম্বর ১৭ জন ক্রিকেটারসহ ২৪ জনের কোভিড-১৯ পরীক্ষা করানো হয়েছিল। তখন পজিটিভ হয়েছিলেন সাইফ ও স্ট্রেংথ অ্যান্ড কন্ডিশনিং কোচ নিক লি। পরে দ্বিতীয় দফার পরীক্ষায় লি নেগেটিভ এলেও সাইফ পজিটিভই ছিলেন।

এদিকে, স্কিল ক্যাম্পের জন্য মোট ২৭ জন ক্রিকেটারকে ডাকা হয়েছে। সে তালিকায় আছেন সাইফও। করোনা পরীক্ষায় নেগেটিভ হওয়ায় আশা করা যাচ্ছে শিগগিরই সতীর্থদের সঙ্গে যোগ দেবেন তিনি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close