ক্রীড়া প্রতিবেদক

  ০৬ আগস্ট, ২০২০

করোনায় আক্রান্ত বিশ্বনাথ

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বাংলাদেশ জাতীয় ফুটবল দলের ডিফেন্ডার বিশ্বনাথ ঘোষ। তবে তার শরীরে কোভিড-১৯ রোগের কোনো উপসর্গ নেই। শারীরিক অবস্থা ভালো থাকলেও বিশ্বকাপ ও এশিয়ান কাপ বাছাইয়ের ক্যাম্পে তাই এখনই যোগ দেওয়া হচ্ছে না বিশ্বনাথের।

আগামীকাল থেকে ট্রেনিং ক্যাম্প শুরু হওয়ার কথা রয়েছে বাংলাদেশের। ক্যাম্প উপলক্ষেই খেলোয়াড়দের ব্যক্তিগত উদ্যোগে করোনা পরীক্ষা করানোর নির্দেশনা দিয়েছিল বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। ওই পরীক্ষাতেই বিশ্বনাথের দেহে করোনার উপস্থিতি নিশ্চিত হওয়া গেছে। কোচ জেমি ডের ডাকা ৩৬ সদস্যের দলে এই মুহূর্তে যোগ দেওয়া হচ্ছে না আতিকুর রহমান ফাহাদ, মতিন মিয়া ও মাসুক মিয়া জনিরও। দীর্ঘদিন চোটের সঙ্গে লড়াইয়ের পর বসুন্ধরা কিংস আরো কিছুদিন তাদের পর্যবেক্ষণে রাখবে। দুই প্রবাসী জামাল ভূঁইয়া ও তারিক রায়হান পরে স্কোয়াডের সঙ্গে যোগ দেবেন। আপাতত তাই সব মিলিয়ে স্কোয়াডের ৩০ জন খেলোয়াড়কে পাচ্ছে বাংলাদেশ।

ব্যক্তিগত পরীক্ষার পর এই ৩০ সদস্যের সবার স্বাস্থ্য পরীক্ষা হবে বাফুফের অধীনে। গতকাল বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয়ে এক গ্রুপের স্বাস্থ্য পরীক্ষা করা হয়েছে। আজ বাকিদের স্বাস্থ্য পরীক্ষা শেষে শুধু করোনামুক্তরাই যোগ দেবেন জাতীয় দলের ক্যাম্পে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close