জীবনযাপন ডেস্ক

  ২১ জুলাই, ২০২০

ঈদুল আজহা উপলক্ষে দেশীয় পোশাক মেলা

ঈদুল আজহা সামনে রেখে ১৮ জুলাই থেকে শুরু হয়েছে ভার্চুয়াল এফইএবি দেশীয় পোশাক মেলা। চলবে ৩০ জুলাই পর্যন্ত। দেশীয় ফ্যাশন উদ্যোক্তাদের সংগঠন ফ্যাশন এন্টারপ্রেনার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (এফইএবি) এ আয়োজনে দেশের নামকরা সব ফ্যাশন ব্র্যান্ড অংশগ্রহণ করছে।

মেলা চলছে অনলাইন প্ল্যাটফরম স্টেশন বাংলার ওয়েব পোর্টাল এবং ফেসবুক পেজে। এতে ক্রেতাদের জন্য থাকছে আকর্ষণীয় সব অফার। এরমধ্যে রয়েছে সব পণ্যের ওপর ১৫ শতাংশ মূল্যছাড় এবং ফ্রি ডেলিভারি। পাশাপাশি ক্যাশ অন ডেলিভারি এবং বিকাশ ও নগদের মাধ্যমে মূল্য পরিশোধ করে ঘরে বসেই নিরাপদে পছন্দের পোশাক কিনতে পারবেন ক্রেতারা।

মেলায় প্রবেশ করতে হলে লগইন করতে হবে : স্টেশন বাংলার ওয়েব পোর্টাল: www.stationbangla.com-এ অথবা যেতে হবে ফেসবুকে : https:/ww/w.facebook.com/stationbangla/।

মেলার অংশ হিসেবে আলোচনারও আয়োজন রাখা হয়েছে। এতে ‘নতুন বাস্তবতায় দেশীয় পোশাকশিল্পের সমস্যা ও সম্ভাবনা’ বিষয়ে আলোচনায় উদ্যোক্তাসহ বিশিষ্টজনরা অংশ নেবেন।

আয়োজকরা আশা করছেন, এ মেলা করোনাভাইরাসের কারণে সৃষ্ট সংকট থেকে দেশীয় পোশাকশিল্পের ঘুরে দাঁড়ানোর পথে গুরুত্বপূর্ণ অবদান রাখবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close