নিজস্ব প্রতিবেদক

  ০২ এপ্রিল, ২০২৩

রাজধানীতে গাড়িচাপায় শিক্ষার্থীর মৃত্যু

রাজধানীর লালবাগে বেড়িবাঁধ এলাকায় কভার্ড ভ্যানচাপায় মোটরসাইকেল আরোহী সানজিদা আক্তার তামান্না (২৭) নামের শিক্ষার্থী নিহত হয়েছেন। তিনি নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী।

শুক্রবার (৩১ মার্চ) রাত সাড়ে ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে এলে চিকিৎসক জানান তিনি আগেই মারা গেছেন।

বিষয়টি নিশ্চিত করে লালবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এম মোরশেদ বলেন, নিহত সানজিদা আক্তার তামান্না নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী। ধানমন্ডি আবাহনী মাঠের সামনে থেকে মোটরসাইকেলে করে লালবাগ হয়ে তার বাসা কামরাঙ্গীরচর যাচ্ছিলেন। লালবাগ বেড়িবাঁধ এলাকায় একটি কভার্ডভ?্যান মোটরসাইকেলকে ধাক্কা দিলে পেছন থেকে সানজিদা পড়ে যান। কভার্ডভ?্যান সানজিদার ওপর দিয়ে চলে যায়। তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতাল ও পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় মোটরসাইকেল ও কভার্ড ভ?্যানচালকসহ তিনজনকে আটক করা হয়েছে। মরদেহ হাসপাতালের জরুরি বিভাগ মর্গে রাখা হয়েছে।

তিনি আরো বলেন, নিহত ওই শিক্ষার্থীর বাড়ি নোয়াখালীর সোনাইমুড়ী থানার ওয়াসেটপুর এলাকায়। তিনি ওই এলাকার আবু তাহেরের মেয়ে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close