প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ২২ মার্চ, ২০২৩

গুলির পর গাড়িতে বিস্ফোরণ

পাকিস্তানে ইমরানের দলের নেতাসহ নিহত ১০

পাকিস্তানের খাইবার পাখতুনখোয়া প্রদেশের অ্যাবোটাবাদে একটি গাড়িতে গুলিবর্ষণ ও গাড়ির জ্বালানি ট্যাংকে বিস্ফোরণ ঘটেছে। এতে সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানের দল পাকিস্তান তেহরিক -ই-ইনসাফের (পিটিআই) এক নেতাসহ ১০ জন নিহত হয়েছে। সোমবার (২০ মার্চ) এই ঘটনা ঘটে। খবর দ্য ডনের।

পুলিশ জানায়, প্রতিপক্ষের গুলিতে নিহত হওয়া পিটিআইয়ের ওই নেতার নাম আতিফ মুনফিক।

অ্যাবোটাবাদ জেলা পুলিশ কর্মকর্তা (ডিপিও) ওমর তোফায়েল জানান, পিটিআইয়ের ওই নেতাকে বহনকারী গাড়িটি তখন জেলার হ্যাভেলিয়ান লাঙ্গরা গ্রামে অবস্থান করছিল। এ সময় গাড়ি লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি চালানো হয়। পরে গাড়ির জ্বালানি ট্যাংক বিস্ফোরিত হয়। এতে গাড়িটি পুরোপুরি পুড়ে যায়। নিহত হন আতিফসহ ১০ জন।

তবে স্থানীয় সংবাদমাধ্যমে খবর প্রকাশিত হয়, পিটিআইয়ের নেতা আতিফকে বহনকারী গাড়িটি লক্ষ্য করে রকেট লঞ্চার ছোড়া হয়েছিল। যদিও এই তথ্য অস্বীকার করেছেন ডিপিও ওমর তোফায়েল।

ঘটনাস্থলে বাড়তি পুলিশ মোতায়েন করা হয়েছে। জোরদার করা হয়েছে নিরাপত্তা। সন্দেহভাজন অপরাধীদের খুঁজছে পুলিশ, তবে এখন পর্যন্ত মামলা করা হয়নি।

আতিফ খাইবার পাখতুনখোয়া প্রদেশের বস্তি শের খানের এলাকার বাসিন্দা। প্রদেশটির সাবেক মন্ত্রী মুনসিফ খান জাদুনের ছেলে তিনি। আতিফ গত বছরের পৌর নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে হ্যাভেলিয়ান তহসিল নাজিম হিসেবে নির্বাচিত হন।

এই ঘটনায় আতিফসহ নিহত ব্যক্তিদের পরিবারের সদস্যদের প্রতি পিটিআইয়ের জ্যেষ্ঠ ভাইস প্রেসিডেন্ট ফাওয়াদ চৌধুরী টুইট করে সমবেদনা জানিয়েছেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close