প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ১৬ মার্চ, ২০২৩

বজ্রপাতে প্রাণ গেল ৪ জনের

বছরের প্রথম বজ্রপাতের ঘটনায় বুধবার (১৫ মার্চ) শরীয়তপুরের ভেদরগঞ্জ ও জাজিরায় ৩ জনের এবং যশোরের ঝিকরগাছার গদখালীতে একজনের মৃত্যু হয়েছে। প্রতিনিধিদের পাঠানো খবর-

শরীয়তপুর : শরীয়তপুরে বজ্রপাতে সৌদি প্রবাসীসহ ৩ জনের মৃত্যু হয়েছে। জেলার ভেদরগঞ্জ ও জাজিরা উপজেলায় বুধবার (১৫ মার্চ) দুপুর ১২টার দিকে বজ্রপাতের ঘটনা ঘটে। বজ্রপাতে ভেদরগঞ্জ উপজেলার ছয়গাঁও ইউনিয়নের নাজিমপুর গ্রামের রতন মুন্সীর ছেলে মো. নাদিম মুন্সী (২৫), মহিষার ইউনিয়নের উত্তর মহিষারের মোসলেম মালের স্ত্রী আনোয়ারা বেগম (৫৫) ও জাজিরা উপজেলার বড়কান্দি ইউনিয়নে কাচারব কান্দি গ্রামের জাহাঙ্গীর মোল্যার ছেলে সিফাত মোল্যার (২১) মারা যায়।

এলাকাবাসী জানান, বুধবার দুপুরে মাছের খামারে খাদ্য নিয়ে যাওয়ার সময় বৃষ্টির সঙ্গে বজ্রপাত হলে নাদিম মুন্সী গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে ভেদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এদিকে গৃহবধূ আনোয়ারা আকাশে মেঘ দেখে গরু আনতে যান। পথে বজ্রপাতেই তিনি মারা যান। তার সঙ্গে থাকা গরুটিও মারা যায়। অন্যদিকে জাজিরায় সিফাত মোল্যা ফসলি জমিতে কাজ করছিলেন। হঠাৎ বজ্রপাতে ঘটনাস্থলে তিনি মারা যান।

বেনাপোল (যশোর) : যশোরের ঝিকরগাছার গদখালীতে নানা বাড়ি বেড়াতে গিয়ে বজ্রপাতে তুহিন ব্যাপারী (১৮) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। বুধবার ভোরে উপজেলার নবীনগর গ্রামে এ ঘটনা ঘটে। তুহিন যশোরের অভয়নগর উপজেলার নওয়াপাড়া বৌবাজার এলাকার কামাল ব্যাপারীর ছেলে।

নিহতের চাচা জাহিদুল ইসলাম ব্যাপারী জানান, ১৫/২০ দিন আগে ঝিকরগাছার নবীনগরে তার নানা বাড়ি বেড়াতে যায় তুহিন। বুধবার সকালে বজ্রপাতে নানা বাড়িতে তার মৃত্যু হয়। সংবাদ পেয়ে পরিবারের সদস্যরা নবীনগরে গেছে। তার এই করুণ মৃত্যু পরিবারের কেউ মেনে নিতে পারছে না।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close