ইফতেখার আহমেদ বাবু, ঘোড়াঘাট (দিনাজপুর)

  ২৬ জানুয়ারি, ২০২৩

ঘোড়াঘাটে জমির বিরোধে প্রাণ গেল ২ যুবকের

দিনাজপুরের ঘোড়াঘাটে জমি সংক্রান্ত বিরোধে দুজন নিহত ও উভয়পক্ষের ৬ জন আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে বুধবার (২৫ জানুয়ারি) সকাল ৯টায় উপজেলার খোদাদপুর গ্রামের চুনিয়াপাড়ায়।

সরেজমিনে গিয়ে জানা গেছে, খোদাদপুর চুনিয়াপাড়া গ্রামের ওমর ফারুকের সঙ্গে একই গ্রামের হায়দার আলীর ২৮ শতক জমি নিয়ে দীর্ঘদিন থেকে মামলা-মোকদ্দমাসহ বিরোধ চলে আসছিল। ঘটনার দিন হায়দার আলীর ছেলে মোনোয়ার হোসেন মিম (২৪) ও ইসমাইল হোসেনের ছেলে রাকিব হোসেন (২২) মোটরসাইকেল যোগে ওমর ফারুকের বাড়ির পাশে তাদের গভীর নলকূপের ঘরে গিয়ে দাঁড়ায়। এ সময় সড়কের অপর পাশে বসবাসরত ওমর ফারুক ৪-৫ জন লোক নিয়ে অতর্কিতে মিম ও রাকিবের ওপর হামলা চালায়। এ সময় তারা মিম ও রাকিবকে উপর্যুপরি ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় মিমকে উদ্ধার করে প্রথমে ঘোড়াঘাট হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। অপরদিকে রাকিবকে উন্নত চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হলে তিনি পথিমধ্যে মারা যান।

এছাড়াও প্রতিপক্ষ ওমর ফারুকের পক্ষে ৪ জন আহত ও হয়দার আলীর পক্ষে ২ জন আহত অবস্থায় ঘোড়াঘাট হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। থানা সূত্রে জানা গেছে, ওমর ফারুকের পক্ষের আহত ৪ জন পুলিশের নজরদারিতে রয়েছে।

এ ব্যাপারে সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান ভুট্টু জানান, দীর্ঘদিন থেকে উভয় পরিবারের মধ্যে ২৮ শতক জমি নিয়ে বিরোধ চলে আসছিল। ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ আবু হাসান কবির জানান ঘটনাস্থলে তদন্ত অব্যাহত রয়েছে। তদন্ত শেষে পরবর্তী প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close