কুমিল্লা প্রতিনিধি

  ০৭ ডিসেম্বর, ২০২২

কুমিল্লায় ট্রেনের নিচে অটোরিকশা, নিহত ৪

কুমিল্লার লাকসামে অরক্ষিত একটি লেভেলক্রসিংয়ে একটি অটোরিকশা ট্রেনের নিচে পড়ে আরোহীসহ চারজন নিহত হয়েছে। আহত হয়েছে আরো একজন। লাকসাম রেলওয়ে থানার এসআই আবুল হোসেন জানান, মঙ্গলবার সকাল সোয়া ১০টার দিকে নোয়াখালী-লাকসাম রেলপথের দক্ষিণ খিলা তুগুরিয়া এলাকার রেলক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন মনোহরগঞ্জের উত্তর হাওলা গ্রামের সিদ্দিকুর রহমানের ছেলে অটোরিকশার যাত্রী মাকসুদুর রহমান (৬৫), একই গ্রামের আবু তাহেরের ছেলে মোহাম্মদ হাবিব (২২), একই উপজেলার খিলা ইউনিয়নের ভরণীখণ্ড গ্রামের আবদুল হাইয়ের মেয়ে মইফুল বেগম (৩৫) ও অটোরিকশা চালক উত্তর হাওলা গ্রামের তোফাজ্জল হোসেনের ছেলে শহিদুল ইসলাম (৪০)। এ ঘটনায় আহত যাত্রীর অবস্থা আশঙ্কাজনক বলে স্থানীয়রা জানিয়েছে। এসআই আবুল হোসেন বলেন, নোয়াখালী থেকে ছেড়ে আসা ‘নোয়াখালী এক্সপ্রেস’ ট্রেনটি লাকসাম যাচ্ছিল। পথে দক্ষিণ খিলা তুগুরিয়া এলাকার অরক্ষিত রেলক্রসিংয়ে সিএনজিচালিত অটোরিকশাটি ট্রেনের সামনে চলে আসে। এ সময় ট্রেনের ধাক্কায় অটোরিকশাটি দুমড়েমুচড়ে যায় এবং ঘটনাস্থলে তিন যাত্রী নিহত হন। বাকি একজনের মৃত্যু হয় হাসপাতালে। তিনি আরো জানান, অটোরিকশাটি মনোহরগঞ্জের উত্তর হাওলা ইউনিয়নের মুন্সিরহাট বাজার থেকে খিলা বাজারের দিকে যাচ্ছিল বলে প্রাথমিকভাবে তারা জানতে পেরেছেন।

নিহতদের লাশ তাদের স্বজনরা নিয়ে গেছেন। আর দুর্ঘটনা কবলিত অটোরিকশাটি রেলপথ থেকে সরিয়ে নেওয়ার পর ট্রেন চলাচল স্বাভাবিক হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close