টাঙ্গাইল প্রতিনিধি

  ০৫ আগস্ট, ২০২২

টাঙ্গাইলে বাসে ধর্ষণ ও ডাকাতি

আসামি রাজা পাঁচ দিনের রিমান্ডে

টাঙ্গাইলে চলন্ত বাসে গণধর্ষণ ও ডাকাতি মামলায় ঘটনার হোতা রাজা মিয়াকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাকে ৫ দিনের রিমান্ডে নেওয়া হয়েছে। বৃহস্পতিবার (৪ আগস্ট) সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালতের বিচারক বাদল কুমার চন্দ তার রিমান্ড মঞ্জুর করেন। রাজা মিয়া কালিহাতী উপজেলার বল্লা গ্রামের হারুন অর রশিদের ছেলে। সে টাঙ্গাইল শহরের নতুন বাসস্ট্যান্ড এলাকায় বাসা ভাড়া করে থাকত ও টাঙ্গাইল থেকে ঢাকা সড়কে ঝটিকা বাসের চালক ছিলেন।

এর আগে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক রুমি খাতুন ভুক্তভোগী ওই নারীর জবানবন্দি গ্রহণ করেন। আদালতের পরিদর্শক তানভীর আহমেদ বলেন, পুলিশ আসামি রাজা মিয়ার ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করে। এ সময় আদালত ৫ দিনের রিমান্ড মঞ্জুর করে। এর আগে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে বৃহস্পতিবার দুপুরে তার ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়। কুষ্টিয়া থেকে ছেড়ে আসা বাসে ডাকাতদের দলবদ্ধ ধর্ষণের শিকার নারীর ডাক্তারি পরীক্ষায় ধর্ষণের প্রাথমিক আলামত মিলেছে বলে জানিয়েছেন চিকিৎসক। মেডিকেল বোর্ডের প্রধান শেখ হাসিনা মেডিকেল কলেজের গাইনি বিভাগের সহকারী অধ্যাপক রেহেনা পারভীন বলেন, ভুক্তভোগী ওই নারীকে তিন সদস্যের মেডিকেল টিম পরীক্ষা করেছে। কিছু সাইন পজিটিভ আছে। সাইন অব স্ট্রাগল রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তিনি ধর্ষণের শিকার হয়েছেন। তার সোয়াব সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

এ বিষয়ে পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার জানান, মধুপুরে বাসে ডাকাতি ও ধর্ষণের ঘটনার পর থেকে বিভিন্ন এলাকায় অভিযান চালানো হয়। রাতে নতুন বাস টার্মিনাল এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। বাকিদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত আছে। তিনি আরো জানান, অজ্ঞাত ১০ জনের নাম উল্লেখ করে মামলা করা হয়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close