নিজস্ব প্রতিবেদক

  ২০ জুন, ২০২২

প্রবাসীকে আনতে গিয়ে এক পরিবারের ৩ জন নিহত

ঢাকা দোহারের নবাবগঞ্জ এলাকায় মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে শিশুসহ একই পরিবারের তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো তিনজন। গতকাল ররিবার ভোর সাড়ে ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

ঘটনাস্থলেই আবুল কাশেম (৬৫), তার নাতনি ফারহানা (৮) মারা যায় এবং আহত অন্যদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) নিয়ে এলে চিকিৎসক মনির খান বিল্লালকে (৫৪) মৃত ঘোষণা করেন।

নিহত মনির খানের ভাই রাশেদ খান বলেন, ‘আমার চাচতো ভাইয়ের জামাতা কুয়েত প্রবাসী লাভলু আজ (গতকাল) সকালে দেশে আসেন। ভোরে নিজেদের নোহা মাইক্রোবাসে করে এয়ারপোর্টের উদ্দেশে রওনা দেই। তাকে নিয়ে আসার পথে দোহার এলাকায় একটি হাসপাতালের সামনে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি বিদ্যুতের খুঁটির সঙ্গে ধাক্কা খায়। এতে গাড়িতে থাকা ছয়জন গুরুতর আহত হয়।’

পরে গুরুতর আহত অবস্থায় তাদের স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হলে দুজনকে মৃত ঘোষণা করা হয়। আর গুরুতর আহত অবস্থায় মনির খানকে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নিলে সেখানেই মারা যান তিনি।

এ ঘটনায় মোছা. রেখা আক্তার (২১), তার স্বামী লাভলু (৩৬) ও ফাহিমা আক্তার (৬) ঢামেক হাসপাতালে চিকিৎসা নিচ্ছে বলেও জানান রাশেদ খান। তিনি বলেন, তাদের গ্রামের বাড়ি ঢাকা জেলার দোহার থানার রায়পুরা গ্রামে। বিষয়টি নিশ্চিত করে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বলেন, নিহত মনিরের মরদেহ ঢামেক মর্গে রাখা হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close