চট্টগ্রাম ব্যুরো

  ২৮ মে, ২০২২

মিরসরাইয়ে র‌্যাবের ওপর হামলায় গ্রেপ্তার ১৩

চট্টগ্রামের মিরসরাইয়ে র‌্যাব সদস্যদের ওপর মাদক ব্যবসায়ীদের হামলার ঘটনায় ১৩ জনকে গ্রেপ্তার ও ছিনিয়ে নেওয়া অস্ত্র উদ্ধার করেছে র‌্যাব।

র‌্যাব-৭-এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার জানান, র‌্যাব টিমের ওপর মিরসরাইয়ে মাদক ব্যবসায়ীদের হামলার ঘটনায় গত ২৬ মে চট্টগ্রামের জোরারগঞ্জ, ফেনীর ছাগলনাইয়ার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ১৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

তারা হলো সাইদুর রহমান সাঈদ, আনোয়ার হোসেন, এস এম শাফায়েত হোসেন, মিনহাজুল ইসলাম ওরফে মিঠু, শহিদুল ইসলাম আকাশ, সোয়েব উদ্দিন আবির, মো. সাইদুল ইসলাম সুমন, নাহিদ উদ্দিন, মো. আবু সাঈদ, মো. নাসির উদ্দিন, মো. মাঈন উদ্দিন, ইমাম হোসেন, এবং ফাহাদ প্রকাশ ফরহাদকে আটক করে। আসামি সাইদুর রহমান সাঈদের দেওয়া তথ্য মতে আসামি এস এম শাফায়েত হোসেনের কাছ থেকে ছিনিয়ে নেওয়া র‌্যাবের অস্ত্রটি উদ্ধার করা হয়।

র‌্যাব কর্মকর্তা জানান, কুখ্যাত মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ক্রয়-বিক্রির উদ্দেশ্যে মাদকদ্রব্যসহ চট্টগ্রাম জেলার জোরারগঞ্জ থানাধীন ধুমঘাট এলাকার ঢাকা-চট্টগ্রাম হাইওয়ের পাশে অবস্থান করছে। এ তথ্যের ভিত্তিতে গত ২৫ মে র‌্যাব-৭, সেখানে পৌঁছালে দুষ্কৃতকারীরা র‌্যাবের গাড়িকে ব্যারিকেড দেওয়ার চেষ্টা করে। পরে জোরারগঞ্জ ফ্রুটওভারব্রিজের নিচে ২টি কার্ভাডভ্যান রেখে রাস্তা বন্ধ করে ডাকাত ডাকাত বলে চিৎকার করে গুজব ছড়িয়ে আতঙ্ক সৃষ্টি করে ও দুষ্কৃতকারীরা পূর্বপরিকল্পিতভাবে র‌্যাবের ওপর অতর্কিত সশস্ত্র হামলা করে। হামলায় দুষ্কৃতকারীরা র‌্যাবের একটি প্রাইভেটকার ভাঙচুর এবং ২ জন র‌্যাব সদস্যকে গুরুতর আহত করে। আহত র‌্যাব সদস্যের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য র‌্যাবের হেলিকপ্টারযোগে সম্মিলিত সামরিক হাসপাতালে নেওয়া হয়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close