সাতক্ষীরা প্রতিনিধি

  ১৬ মে, ২০২২

কোচিং না করায় শিক্ষার্থী নির্যাতনের ঘটনায় মামলা

কোচিং না করায় সাতক্ষীরার নলতায় ইনস্টিটিউট অব হেলথ টেকনোলজির শিক্ষার্থী নির্যাতনের ঘটনায় তৃতীয় বর্ষের শিক্ষার্থী নাহিদ হাসান, আবু বক্কর রানা ও গেস্ট টিচার সাঈদী হাসানসহ চারজনকে অভিযুক্ত করে কালীগঞ্জ থানায় মামলা হয়েছে। নির্যাতনের শিকার শিক্ষার্থী সোলাইমানের পিতা মো. হানিফ বাদী হয়ে রবিবার বিকালে এ মামলা করেন।

কালীগঞ্জ থানার ওই গোলাম মোস্তফা জানান, নাহিদ হাসানকে প্রধান আসামি করে চারজনের নামে মামলা হয়েছে। অভিযান অব্যাহত রয়েছে। যেকোনো সময়ে আসামিদের গ্রেপ্তার করা হবে।

কোচিং না করায় সাতক্ষীরার কালীগঞ্জ উপজেলার নলতা ইনস্টিটিউট অব হেলথ টেকনোলজির রেডিওলজি বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী সোলাইমান হোসেনকে গেস্ট টিচার সাঈদী হাসানের নির্দেশে গত শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে রেডিওলজি বিভাগের ৩য় বর্ষের শিক্ষার্থী নাহিদ হাসান ও একই বিভাগের দ্বিতীয় বর্ষের রশিদ খান, ম্যাটসের তৃতীয় বর্ষের ছাত্র আবু বক্কর রানাসহ কয়েকজনকে দিয়ে পুরুষ হোস্টেলের ৪০৭নং রুমে ডেকে নিয়ে লোহার রড দিয়ে পিটিয়ে শরীরের বিভিন স্থানে থেঁতলে নির্যাতন করা হয়। পরে গুরুতর আহত অবস্থায় রাতেই তাকে দেবহাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছিল। আহত শিক্ষার্থী সোলাইমান হোসেন পটুয়াখালী জেলা বাউফল উপজেলার দাসপাড়া ইউনিয়নের খেজুবাড়িয়া গ্রামের মো. হানিফের ছেলে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close