নিজস্ব প্রতিবেদক

  ১৩ মে, ২০২২

বাড়তি ভাড়া না দেওয়ায় যাত্রীকে হত্যা

মুন্সীগঞ্জে ইজিবাইকের বাড়তি ভাড়া না দেওয়ায় আলী হোসেন (৫২) নামে এক যাত্রীকে কিল-ঘুসি ও লাথি মেরে হত্যা করেছে ইজিবাইক চালক জাকির হোসেন। এ ঘটনায় গতকাল বৃহস্পতিবার ভোরে কুমিল্লা জেলার দাউদকান্দির নৈয়ার বাজার এলাকা থেকে অভিযুক্ত জাকিরকে গ্রেপ্তার করে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। এ সময় প্রথমিক জিজ্ঞাসাবাদে তিনি হত্যাকাণ্ডের দায় স্বীকার করেন।

গত ৫ মে মুন্সীগঞ্জ জেলার সিরাজদিখান এলাকার ইছাপুর ইউনিয়নের লালবাগ ব্রিজের ঢালে এ ঘটনা ঘটে। গতকাল বৃহস্পতিবার রাজধানীর মালিবাগে সিআইডি সদর দপ্তর আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান সংস্থাটির বিশেষ পুলিশ সুপার মুক্তা ধর। তিনি বলেন, গত ৫ মে ঈদ উপলক্ষে ইজিবাইকচালক জাকির যাত্রী আলী হোসেনের কাছে নির্দিষ্ট ভাড়ার চেয়ে অতিরিক্ত ভাড়া দাবি করেন। আলী হোসেন অতিরিক্ত ভাড়া না দেওয়ায় তাদের মধ্যে তর্ক-বিতর্ক শুরু হয়। এক পর্যায়ে জাকির হোসেন আলী হোসেনকে কিল-ঘুসি ও লাথি মারতে থাকে। তখন জাকিরের সঙ্গে অন্য আরেক মিশুক চালক উপস্থিত হয়ে দুই চালক মিলে আলী হোসেনকে বিভিন্নভাবে মারধর করে। এতে তার মৃত্যু হয়। পরে আলী হোসেনের মরদেহ পাশের নার্সারির কাঁটাতারের বেড়ার মধ্যে ফেলে ঘটনাস্থল থেকে তারা পালিয়ে যায়।

এই ঘটনায় ৬ মে মৃত আলী হোসেনের স্ত্রী মিনারা বেগম বাদী হয়ে মুন্সীগঞ্জ জেলার সিরাজদিখান থানায় অজ্ঞাতনামা ইজিবাইক চালকের বিরুদ্ধে হত্যা মামলা করেন। এ ঘটনায় ছায়া তদন্ত করতে শুরু করে সিআইডি। এক পর্যায়ে বৃহস্পতিবার ভোরে কুমিল্লা থেকে অভিযুক্ত জাকির হোসেনকে গ্রেপ্তার করা হয়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close