কুমিল্লা প্রতিনিধি

  ১১ মে, ২০২২

কুসিক নির্বাচন

সহিংসতার জন্য আনা অস্ত্রসহ আটক ২

কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনকে সামনে রেখে সহিংসতা সৃষ্টির লক্ষ্যে মজুদ করা বিদেশি পিস্তল, গুলিসহ দুজনকে আটক করেছে র‌্যাব। র‌্যাব-১১ এর একটি দল গত সোমবার রাতে জেলার সদর দক্ষিণ উপজেলার সুয়াগাজী এলাকা থেকে তাদের আটক করে।

আটক আসামিরা হলো জেলার চৌদ্দগ্রাম উপজেলার সাতবাড়ীয়া গ্রামের মৃত ফারুক আহাম্মেদের ছেলে মো. কামরুল হাসান এবং একই গ্রামের মো. হোসাইনের ছেলে মো. সালমান ওরফে পিচ্চি সালমান। অভিযানে তাদের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, একটি এলজি, একটি শটগান, ৯ রাউন্ড পিস্তলের গুলি ও ২ রাউন্ড শটগানের গুলি উদ্ধার করা হয়।

র‌্যাব-১১ এর সিপিসি-২ এর কোম্পানি অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয়, আসন্ন কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনকে সামনে রেখে সহিংসতা সৃষ্টির লক্ষ্যে আগ্নেয়াস্ত্র অস্ত্র ও গোলাবারুদ মজুদ করেছে বলে আটকরা স্বীকার করেছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন ধরে বিভিন্ন স্থানে অস্ত্রের ভয়ভীতি দেখিয়ে মাদক ব্যবসা, চোরাকারবারি, টেন্ডারবাজি, ভূমি দখল, চুক্তিভিত্তিক বিভিন্ন ধরনের অপকর্মসহ সন্ত্রাসী কার্যক্রম পরিচালনা করে আসছে বলে জানায়। তারা বিভিন্ন সময়ে এই অস্ত্র ভাড়া হিসেবেও দিয়ে থাকে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close