কুমিল্লা প্রতিনিধি

  ০৯ মে, ২০২২

জানালেন রিটার্নিং কর্মকর্তা

কুসিক নির্বাচন গ্রহণযোগ্য হবে

কুমিল্লা সিটি করপোরেশন (কুসিক) নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মো. শাহেদুন্নবী চৌধুরী বলেছেন, সবার সহযোগিতায় কুমিল্লাবাসীকে একটি সুন্দর ও গ্রহণযোগ্য নির্বাচন উপহার দেওয়ার চেষ্টা করব।

গতকাল রবিবার বেলা ১১টায় কুমিল্লা আঞ্চলিক নির্বাচন কার্যালয়ের সম্মেলন কক্ষে কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচন উপলক্ষে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভা চলাকালে রিটার্নিং কর্মকর্তা মো. শাহেদুন্নবী চৌধুরী এসব কথা বলেন।

রিটার্নিং কর্মকর্তা মো. শাহেদুন্নবী চৌধুরী আরো বলেন, ‘নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের দায়ে আমরা কিছু প্রার্থীকে শোকজ করেছি। ৪ লক্ষাধিক টাকার মতো জরিমানা করেছি। প্রতীক বরাদ্দের পর প্রার্থীরা প্রচারণা শুরু করতে পারবেন। এর আগে মিছিল, শোডাউন ও যেকোনো ধরনের ভোট-প্রচার থেকে প্রার্থীদের বিরত থাকার জন্য আহ্বান জানাচ্ছি।’

তিনি বলেন, ‘ইভিএমে ভোট প্রয়োগে যাতে ভোটারদের অসুবিধা না হয়, সেজন্য আমরা খুব সম্ভবত ১৩ জুন একটি মগ ভোটিংয়ের আয়োজন করব। ওইদিন সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোটাররা ভোট দেওয়ার পদ্ধতি বিষয়ে ধারণা নিতে পারবেন।’

এ সময় সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা মনজুরুল আলম, সহকারী রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ মজিবুর রহমান, সহকারী রিটার্নিং কর্মকর্তা কামরুল হাসান, সহকারী রিটার্নিং কর্মকর্তা কাজী মো. ইস্তাফিজুল হক আকন্দ, আঞ্চলিক কর্মকর্তা দুলাল তালুকদার ও সদর দক্ষিণ উপজেলা নির্বাচন কর্মকর্তা মুহাম্মদ রায়হান আরেফিনসহ বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close