নারায়ণগঞ্জ প্রতিনিধি

  ১৪ জানুয়ারি, ২০২২

ডাকাত সন্দেহে গণপিটুনি, তিন যুবককে হত্যা

নারায়ণগঞ্জের আড়াইহাজারে ডাকাত সন্দেহে গণপিটুনিতে তিন যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। গত বৃহস্পতিবার ভোর ৫টার দিকে উপজেলার হাইজাদী ইউনিয়নের ইলুমদী আমবাগ এলাকায় রাস্তার পাশে জমি থেকে রক্তাক্ত তিনজনের লাশ উদ্ধার করা হয়। নিহতরা হলেন- নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়নের বস্তল এলাকার সিরাজুল ইসলামের ছেলে মফিজুল, একই এলাকার হাবিবুর রহমানের ছেলে জহিরুল ইসলাম জেসলু ও নবী হোসেন। তাদের সবার বয়স ২০ থেকে ৩০ বছরের মধ্যে। জেসলু একটি লেগুনার মালিক এবং নবী ও মফিজুল লেগুনার চালক ছিলেন।

তবে নিহতদের স্বজনরা জানিয়েছেন, তারা কোনো ধরনের অপরাধের সঙ্গে জড়িত ছিল না। তবে কে বা কারা তাদের নৃসংসভাবে হত্যা করেছে তা বলতে পারেনি। প্রতিটি লাশেরর মুখসহ শরীরের বিভিন্ন স্থানে গভীর ক্ষতচিহ্ন ছিল। আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিসুর রহমান মোল্লা বলেন, কে বা কারা রাতের আঁধারে তাদের হত্যা করেছে তা এখনই বলা যাচ্ছে না। সকালে খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়েছে। তাদের মুখসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। তদন্ত চলছে, দ্রুত সময়ের মধ্যে কারণ নির্ণয় করা সম্ভব হবে।

নিহত মফিজুলের মা মনোয়ারা বেগম বলছেন, তার ছেলে রূপগঞ্জের গাউছিয়া থেকে গার্মেন্ট কারখানার শ্রমিকদের আনা-নেওয়া করে। বুধবার রাত ১০টার দিকে লেগুনা নিয়ে তিনি বাসা থেকে বের হন। সকালে জানলাম, আমার ছেলেকে পিটাইয়া মাইরা ফালাইসে। আমি আমার ছেলেরে মারার বিচার চাই।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close