নারায়ণগঞ্জ প্রতিনিধি

  ১৩ জানুয়ারি, ২০২২

গণমুখী সিটি গড়ব : তৈমূর

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী তৈমূর আলম খন্দকার বলেছেন, নির্বাচিত হলে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনকে আমরা গণমুখী সিটি করপোরেশনে পরিণত করব। এই নগরী হবে একটা নিরাপদ ও আধুনিক নগরী। যে নগরীতে থাকবে সব সুযোগণ্ডসুবিধা।

গতকাল বুধবার নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১২ নম্বর ওয়ার্ডে খানপুর, জোড়া পানির টাঙ্কি, বৌবাজার, পোলস্টার ক্লাব, বরফকলসহ বিভিন্ন স্থানে গণসংযোগ করার সময় সাংবাদিকদের এসব কথা বলেন তৈমূর।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনকে সামনে রেখে তার সমর্থকদের বাড়ি বাড়ি গিয়ে পুলিশ হয়রানি করছে বলে অভিযোগ করেছেন স্বতন্ত্র মেয়র প্রার্থী তৈমূর আলম খন্দকার। তিনি বলেন, এত দিন পুলিশ কাউকে গ্রেপ্তার করেনি। এখন যারা রাজনীতিবিদ তাদের মাদক ব্যবসায়ী বানিয়ে গ্রেপ্তার করা হচ্ছে। এই অবস্থার অবশ্যই নিরসন করতে হবে।

পুলিশি হয়রানি বন্ধে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ দাবি করে তিনি বলেন, গ্রেপ্তার, হয়রানি বন্ধ করা না হলে জনগণ এই নির্বাচন প্রত্যাখ্যান করবে। নারায়ণগঞ্জ রাজনীতির সূতিকাগার। আপনি নারায়ণগঞ্জকে চেনেন এবং জানেন। আপনাকে আমরা সবিনয়ে অনুরোধ করছি, এই নির্বাচনে যেন নারায়ণগঞ্জের মানুষের আশা-আকাক্সক্ষার প্রতিফলন ঘটে, নারায়ণগঞ্জের মানুষ যাতে নির্বিঘেœ ভোট দিতে পারেন। কোনো কারণে কোনো ইঞ্জিনিয়ারিংয়ের মাধ্যমে মানুষের আশা-আকাক্সক্ষার প্রতিফলনে যেন বিঘœ না ঘটে। এতে আপনার সুনাম বৃদ্ধি পাবে এবং ভাবমূর্তি উজ্জ্বল হবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close