কুমিল্লা প্রতিনিধি

  ২৫ নভেম্বর, ২০২১

কুমিল্লায় কাউন্সিলর হত্যা

৩৫ ঘণ্টা পর মামলা, গ্রেপ্তার ১

কুমিল্লায় কাউন্সিলর ও প্যানেল মেয়র সৈয়দ মো. সোহেল এবং আওয়ামী লীগ নেতা হরিপদ সাহা হত্যা মামলায় সুমন নামের একজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গত মঙ্গলবার রাতে নগরীর কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

এদিকে, এর আগে এই হত্যাকাণ্ডের ৩৫ ঘণ্টা পর নিহত কাউন্সিলের ছোট ভাই সৈয়দ মো. রুমন বাদী হয়ে সুমনসহ ১১ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরো ১০ জনের বিরুদ্ধে কোতোয়ালি মডেল থানায় হত্যা মামলা করেছেন।

গতকাল বুধবার দুপুর ১২টায় কুমিল্লা পুলিশ সুপার ফারুক আহমেদ নিহত সোহেলের বাড়িতে যান এবং পরিবারের সঙ্গে কথা বলেন। এসময় পরিবারের লোকজন মামলার প্রধান আসামিসহ অন্যদের গ্রেপ্তার ও বিচারের মুখোমুখি করার দাবি জানান। পুলিশ সুপার ফারুক আহমেদ সাংবাদিকদের জানান, এ মামলার এজহারভুক্ত আসামি সুমনকে গ্রেপ্তার করা হয়েছে এবং বাকি আসামিদের গ্রেপ্তার করতে অভিযান অব্যাহত রয়েছে।

গত সোমবার বিকালে নগরীর পাথুরিয়া পাড়া এলাকায় নিজ কার্যালয়ে মুখোশধারী একদল সন্ত্রাসী কাউন্সিলর সৈয়দ মো. সোহেল ও হরিপদ সাহাকে গুলি করে হত্যা করে। এদিকে, হত্যার ঘটনাস্থল কুমিল্লা সিটি করপোরেশনের ১৭ নম্বর ওয়ার্ডের পাথুরিয়া পাড়া এলাকায় এখনো থমথমে পরিস্থিতি বিরাজ করছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। তারা ওই এলাকার সড়কগুলোতে টহল দিচ্ছেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close