কক্সবাজার (উখিয়া) প্রতিনিধি

  ২১ নভেম্বর, ২০২১

ডাকাতির প্রস্তুতিকালে ৫ রোহিঙ্গা আটক

কক্সবাজারের উখিয়া কুতুপালং ক্যাম্প থেকে দেশীয় আগ্নেয়াস্ত্রসহ ডাকাতির প্রস্তুতিকালে পাঁচ চিহ্নিত রোহিঙ্গা সন্ত্রাসীকে আটক করেছে ১৪ আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)। এ সময় তাদের কাছ থেকে ইয়াবাও উদ্ধার করা হয়।

গতকাল শনিবার বিষয়টি নিশ্চিত করেছেন ১৪ এপিবিএনের অধিনায়ক পুলিশ সুপার নাইমুল হক। আটকরা হলেন ৩নং ক্যাম্পের ব্লক-বি/১৩-এর মো. কবির আহমদের ছেলে নুর হোসেন, কুতুপালং ক্যাম্প ব্লক-বি এর আবদুল করিমের ছেলে আলী হোসেন, একই ক্যাম্পের ব্লক-জির মৃত আবদুল কাদেরের ছেলে নুর কাদের, ব্লক-এ এর তোফায়েল আহম্মদের ছেলে মো. হাসান এবং ব্লক-সি এর মৃত সৈয়দুল ইসলামের ছেলে মো. সৈয়দ।

এসপি নাইমুল হক জানান, গত শুক্রবার রাত ২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি উখিয়ার রেজিস্টার্ড কুতুপালং ক্যাম্পে কিছু সন্ত্রাসী দেশীয় অস্ত্রসহ ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। ওই সংবাদে এপিবিএনের একটি দল ঘটনাস্থলে অভিযান চালিয়ে পাঁচ চিহ্নিত রোহিঙ্গা ডাকাতকে আটক করে। এসময় তাদের সঙ্গে থাকা আরো ১৪ থেকে ১৫ জন পালিয়ে যায়। পরে তাদের দেহ তল্লাশি করে একটি দেশীয় অস্ত্র ও ইয়াবা উদ্ধার করা হয়। তিনি জানান, আটকদের বিরুদ্ধে পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।­

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close