চট্টগ্রাম ব্যুরো

  ১৮ অক্টোবর, ২০২১

চট্টগ্রামে বাসায় বিস্ফোরণ নিহত ১, দগ্ধ ২

নগরীর বায়েজিদ থানার বালুছড়া এলাকার একটি বাসার নিচতলায় বিস্ফোরণে একজনের মৃত্যু হয়েছে। এ ছাড়া দগ্ধ হয়েছেন আরো দুজন। গতকাল রবিবার সকাল ১০টায় বালুছড়া এলাকার কাশেম কলোনির ভবনে এ দুর্ঘটনা ঘটে। ফায়ার সার্ভিসের এক কর্মকর্তা জানিয়েছেন, তার ধারণা গ্যাস-পাইপলাইন বিস্ফোরণ থেকে এই দুর্ঘটনা ঘটেছে।

নিহত ব্যক্তির নাম মো. ফারুক (২৩)। তিনি দরজির কাজ করতেন। তার বাবার নাম রবিউল ইসলাম। আহতরা হলেন বালুছড়া তুফান রোড এলাকার ফোরকান উল্লাহ (৬০) ও কাশেম কলোনির মো. আলমের ছেলে কালাম (৩০)। দগ্ধ দুজনই শ্রমিক। তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। তারা ভবনটির নিচতলায় ব্যাচেলর বাসায় থাকেন বলে জানা গেছে।

নগরীর বায়েজিদ ফায়ার সার্ভিসের সিনিয়র স্টাফ অফিসার কবির হোসেন বলেন, বেলা পৌনে ১১টার দিকে খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি গাড়ি গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। পাইপলাইনের গ্যাস থেকে এ বিস্ফোরণ ঘটতে পারে। আলামত সংগ্রহ করা হয়েছে। পরীক্ষা-নিরীক্ষার পর এ বিষয়ে বিস্তারিত জানা যাবে বলে তিনি জানান।

চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির সহকারী উপপরিদর্শক (এএসআই) আলাউদ্দিন তালুকদার বলেন, বিস্ফোরণে দগ্ধ তিনজনকে হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close