নজস্ব প্রতিবেদক

  ১৬ এপ্রিল, ২০২১

‘খালেদা জিয়ার সিটিস্ক্যান করানো হবে’

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার শারীরিক অবস্থা ঠিক আছে বলে জানিয়েছেন ডা. এফ এম সিদ্দিকী। করোনায় আক্রান্ত হওয়ার পর ‘আক্রান্তের দ্বিতীয় সপ্তাহ’ অত্যন্ত জটিল ও গুরুত্বপূর্ণ হওয়ায় খুব দ্রুত খালেদা জিয়ার সিটিস্ক্যান করার কথাও জানান তিনি। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় গুলশানের বাসায় খালেদা জিয়ার শারীরিক অবস্থা দেখভাল করে এসে সাংবাদিকদের সামনে এসব কথা বলেন ডা. এফ এম সিদ্দিকী। রবিবার করোনা টেস্ট পজিটিভ আসে বিএনপি প্রধানের।

চিকিৎসক টিমের প্রধান বলেন, ‘ম্যাডামের ফিজিক্যাল কন্ডিশন ঠিক আছে। তার ব্লাডের পরীক্ষাও ভালো এসেছে। কালকে রাতে এবং আজকে সকালে একটু জ্বর উঠেছিল, কিছুক্ষণ ছিল।’ তিনি বলেন, ‘টেস্টে সবই ক্লিয়ার আছে। তাই মনে করছি, তিনি স্ট্যাবল আছেন। কোভিডের প্রথম সপ্তাহের সঙ্গে দ্বিতীয় সপ্তাহের পার্থক্য আছে। দ্বিতীয় সপ্তাহটা আরো সতর্ক থাকতে হবে। যেকোনো এক সময় সিটিস্ক্যান করাব। অক্সিজেনের অবস্থাও মোটামুটি ভালো আছে। খুব দ্রুত সিটিস্ক্যান করার পর বুঝতে পারব বাসায় রেখে তার চিকিৎসা হবে, নাকি কোনো হাসপাতালে অবজারভেশনে রাখা দরকার।’

ডা. এফ এম সিদ্দিকী জানান, খালেদা জিয়া মানসিকভাবে স্থিতিশীল আছেন। যথেষ্ট ভালো আছেন। তিনি বলেন, ‘তার ফিজিওথেরাপি চলছে। আনুষঙ্গিক সব চিকিৎসাই চলছে। তিনি দেশবাসীর কাছ দোয়া কামনা করেছেন বলে জানান চিকিৎসক সিদ্দিকী। চিকিৎসক দলের সদস্য বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এ জেড এম জাহিদ হোসেন, ডা. মামুন, বিএনপির চেয়ারপারসনের মিডিয়া উইং সদস্য শায়রুল কবির খান এ সময় উপস্থিত ছিলেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close