নিজস্ব প্রতিবেদক

  ১৭ জানুয়ারি, ২০২১

প্রতিক্রিয়ায় কাদের

মিথ্যাচারের জবাব সুষ্ঠু ভোটে

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, শান্তিপূর্ণ পরিবেশে পৌরসভায় ভোট হয়েছে। ভোটাররা উৎসবের আমেজে ভোট দেওয়ায় নির্বাচন নিয়ে যারা মিথ্যাচার করেছে, তার জবাব দিয়েছে জনগণ। ওবায়দুল কাদের গতকাল শনিবার সন্ধ্যায় তার সরকারি বাসভবন থেকে দ্বিতীয় ধাপের পৌরসভা নির্বাচন পরবর্তী প্রতিক্রিয়ায় এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, দেশের ভোটের সংস্কৃতি নিয়ে বিএনপির মিথ্যাচারের জবাব দিয়েছে নোয়াখালীর বসুরহাট পৌরসভার ভোটাররা। বসুরহাট পৌরসভায় বিএনপির প্রার্থীও অবাধ ও সুষ্ঠু নির্বাচন হয়েছে বলে গণমাধ্যমকে জানিয়েছেন। তিনি ভোটারদের ব্যাপক অংশগ্রহণ ও ভোটাধিকার প্রয়োগ ইভিএমের ক্রমবর্ধমান জনপ্রিয়তাই প্রমাণ করে বলে জানান।

------
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, দেশের নির্বাচন ব্যবস্থাকে প্রশ্নবিদ্ধ করার যে অপপ্রয়াস অবিরাম চালিয়ে যাচ্ছে বিএনপি, তা আর হালে পানি পাচ্ছে না। জনগণ এখন আর বিএনপি নেতাদের মিথ্যাচারে বিশ্বাস করে না।

বসুরহাটে যে নির্বাচন হয়েছে এমন নির্বাচনই চান প্রধানমন্ত্রী শেখ হাসিনা উল্লেখ করেন ওবায়দুল কাদের। তিনি বলেন, এ নির্বাচনকে অনেকেই স্বচ্ছতার জন্য বসুরহাট মডেল হিসেবে আখ্যা দিয়েছেন। বিএনপি ভোটে হারার আগেই হেরে বসে থাকে, তারা রাজপথ ভয় পায়, আন্দোলনেও ভয় পায়।

 

 

"

আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close