প্রতিদিনের সংবাদ চাকরি ডেস্ক

  ২১ জুন, ২০২৪

অক্সফামে ঢাকায় চাকরি, বছরে বেতন ২৯ লাখ ১৮ হাজার

আন্তর্জাতিক দাতব্য সংস্থা অক্সফাম বাংলাদেশে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সংস্থাটি ঢাকায় প্রজেক্ট ম্যানেজমেন্ট ইউনিটে বাংলাদেশি কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।

পদের নাম: হেড অব প্রজেক্ট ম্যানেজমেন্ট ইউনিট (পিএমইউ)

পদসংখ্যা: ১

যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয়/প্রতিষ্ঠান থেকে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। কোনো সংস্থায় প্রজেক্ট ম্যানেজমেন্টে অন্তত ছয় বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এর মধ্যে নেতৃত্ব বা ব্যবস্থাপনা পর্যায়ে তিন বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। কনফ্লিক্ট রেজল্যুশন, রিকনসিলিয়েশন ও স্ট্র্যাটেজিক নেগোসিয়েশনে অভিজ্ঞ হতে হবে। গভর্ন্যান্স, ম্যানেজমেন্ট ও টুলস/পলিসি বিষয়ে অভিজ্ঞ ও বিস্তর জানাশোনা থাকতে হবে। প্রশিক্ষণ প্রদানে দক্ষ হতে হবে।

চাকরির ধরন: চুক্তিভিত্তিক

কর্মস্থল: ঢাকা

কর্মঘণ্টা: সপ্তাহে ৩৭.৫ ঘণ্টা

বেতন ও সুযোগ-সুবিধা: বছরে (১৩ মাস) বেতন ২৯ লাখ ১৮ হাজার ২৫৫ টাকা। এ ছাড়া প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুইটি, সঙ্গী, সন্তানসহ কর্মীর চিকিৎসা-সুবিধা, ছুটি ও বিমার সুযোগ আছে।

আবেদন যেভাবে : আগ্রহী প্রার্থীদের অক্সফামের ক্যারিয়ার-বিষয়ক ওয়েবসাইটের https://jobs.oxfam.org.uk/vacancy/head-of-project-management-unit-int10473/21192/description/ লিংকে গিয়ে নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জেনে Apply For This Role বাটনে ক্লিক করে আবেদন করতে হবে।

আবেদনের শেষ সময়: ২২ জুন ২০২৪।

সূত্র : প্রথম আলো

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close