প্রতিদিনের সংবাদ চাকরি ডস্ক

  ০২ জুন, ২০২৩

টিআইবিতে সিনিয়র রিসার্চ ফেলো নিয়োগ

ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি) বার্লিনভিত্তিক ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনালের বাংলাদেশি শাখা। সংস্থাটি বাংলাদেশে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বাংলাদেশে পার্টিসিপেটরি অ্যাকশন অ্যাগেনস্ট করাপশন : টুওয়ার্ডস ট্রান্সপারেন্সি অ্যান্ড অ্যাকাউন্টেবিলিটি (পিএসিটিএ) প্রকল্পে কর্মী নিয়োগ দেবে সংস্থাটি। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।

পদের নাম : সিনিয়র রিসার্চ ফেলো (কোয়ালিটেটিভ)

পদসংখ্যা : ১

যোগ্যতা : স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে অর্থনীতি, সমাজবিজ্ঞান, পাবলিক অ্যাডমিনিস্ট্রেশন, ইন্টারন্যাশনাল রিলেশনস, ডেভেলপমেন্ট স্টাডিজ বা এ ধরনের বিষয়ে স্নাতকসহ স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত ১০ বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এর মধ্যে ম্যানেজারিয়াল/রিসার্চ ফেলো পদে অন্তত সাত বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। শিক্ষাজীবনের কোনো স্তরে তৃতীয় শ্রেণি/বিভাগ বা সমমানের জিপিএ/সিজিপিএ গ্রহণযোগ্য নয়। কোয়ালিটেটিভ রিসার্চ ডিজাইন ও ইমপ্লিমেন্টে দক্ষতা থাকা বাধ্যতামূলক। কেস স্টাডিজ, পার্টিসিপেটরি অবজারভেশন, এফজিপি/জিডি/কেআইসহ অ্যাটলাস ডট টিআই ও এনভিভো দিয়ে কোয়ালিটেটিভ ডাটা অ্যানালাইসিস, আর্কজিআইএস দিয়ে জিওস্পেশিয়াল ডাটা অ্যানালাইসিস ও ডাটা ভিজুয়ালাইজেশন সফটওয়্যারের কাজ জানা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। ন্যাশনাল ইন্টিগ্রিটি ইনস্টিটিউশন (এনআইএস), ডায়াগনস্টিক স্টাডিজ ও হাউসহোল্ড সার্ভেতে গবেষণায় অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। বাংলাদেশের গভর্ন্যান্স, করাপশন ও উন্নয়নসংক্রান্ত বিষয়গুলোয় ভালো জানাশোনা থাকতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। এমএস অফিস অ্যাপ্লিকেশনের কাজ জানতে হবে। যোগাযোগে দক্ষতাসহ সমস্যা সমাধান ও নেতৃত্বের দক্ষতা থাকতে হবে।

চাকরির ধরন : ফুল টাইম

কর্মস্থল : ঢাকা

বেতন : মাসিক বেতন ১,৬৩,২৪৪ টাকা।

সুযোগ-সুবিধা : সংস্থার নীতিমালা অনুসারে উৎসব বোনাস, বিমা, প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুইটি ও বার্ষিক বেতন বৃদ্ধির সুবিধা আছে।

আবেদন যেভাবে : আগ্রহী প্রার্থীদের টিআইবির ক্যারিয়ার-সংক্রান্ত ওয়েবসাইটের https://career.ti-bangladesh.org/job/140 লিংক থেকে বিস্তারিত তথ্য জেনে Apply Now-এ ক্লিক করে আবেদন করতে হবে।

আবেদনের শেষ তারিখ : ১০ জুন ২০২৩।

সূত্র : প্রথম আলো

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close