প্রতিদিনের সংবাদ চাকরি ডেস্ক

  ৩১ মার্চ, ২০২৩

বাংলাদেশ-চায়না পাওয়ার কোম্পানি নেবে একাধিক কর্মী

বাংলাদেশ-চায়না পাওয়ার কোম্পানি (প্রা.) লিমিটেড (বিসিপিসিএল) (নর্থ ওয়েস্ট পাওয়ার জেনারেশন কোম্পানি লিমিটেড ও সিএমসির যৌথ উদ্যোগের প্রতিষ্ঠান) জনবল নিয়োগে বিজ্ঞপ্তি দিয়েছে। এ প্রতিষ্ঠানে তিন ক্যাটাগরির পদে চুক্তিভিত্তিতে সাতজনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের সরাসরি বা ডাকযোগে আবেদনপত্র পাঠাতে হবে।

১. পদের নাম : অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার (মেকানিক্যাল)

পদসংখ্যা : ২

যোগ্যতা : স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে বিএসসি ডিগ্রি থাকতে হবে। জিপিএ-৫-এর স্কেলে ৩.৫০ ও সিজিপিএ-৪-এর স্কেল ৩.০০ থাকতে হবে। ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে এবং কম্পিউটার চালনায় দক্ষতা থাকতে হবে।

বয়স : ২০২৩ সালের ২৩ মার্চ সর্বোচ্চ ৩০ বছর।

চাকরির ধরন : চুক্তিভিত্তিক

বেতন : মূল বেতন ৫৪,৬০০ টাকা।

সুযোগ-সুবিধা : বাসাভাড়া, পাওয়ার হাউস ভাতা, স্বাস্থ্যসুবিধা, উৎসব বোনাস, ফ্রিঞ্জ বেনিফিট, গ্র্যাচুইটিসহ অন্যান্য সুবিধা দেওয়া হবে।

২. পদের নাম : অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (এইচআর/অ্যাডমিন)

পদসংখ্যা : ১

যোগ্যতা : স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে এইচআর/ম্যানেজমেন্ট/ম্যানেজমেন্ট ইনফরমেশন সিস্টেম/ইন্টারন্যাশনাল বিজনেস/অর্গানাইজেশন স্ট্র্যাটেজি অ্যান্ড লিডারশিপ/পাবলিক অ্যাডমিনিস্ট্রেশন/ইন্টারন্যাশনাল রিলেশনস/অর্থনীতি/আইন/ইংরেজি/মনোবিজ্ঞান/গণযোগাযোগ ও সাংবাদিকতায় স্নাতকসহ স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। অথবা এইচআর/ম্যানেজমেন্ট/ম্যানেজমেন্ট ইনফরমেশন সিস্টেম/ইন্টারন্যাশনাল বিজনেস/অর্গানাইজেশন স্ট্র্যাটেজি অ্যান্ড লিডারশিপে এমবিএ ডিগ্রি থাকতে হবে। জিপিএ-৫-এর স্কেলে ৩.৫০ ও সিজিপিএ-৪-এর স্কেল ৩.০০ থাকতে হবে। ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে এবং কম্পিউটার চালনায় দক্ষতা থাকতে হবে।

বয়স : ২০২৩ সালের ২৩ মার্চ সর্বোচ্চ ৩০ বছর।

চাকরির ধরন : চুক্তিভিত্তিক

বেতন : মূল বেতন ৫৪,৬০০ টাকা।

সুযোগ-সুবিধা : বাসাভাড়া, পাওয়ার হাউস ভাতা, স্বাস্থ্যসুবিধা, উৎসব বোনাস, ফ্রিঞ্জ বেনিফিট, গ্র্যাচুইটিসহ অন্যান্য সুবিধা দেওয়া হবে।

৩. পদের নাম : সাব-অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার (মেকানিক্যাল)

পদসংখ্যা : ৪

যোগ্যতা : স্বীকৃত পলিটেকনিক ইনস্টিটিউট থেকে মেকানিক্যাল/পাওয়ার/রেফ্রিজারেশন অ্যান্ড এয়ার কন্ডিশনিং/অটোমোবাইল ইঞ্জিনিয়ারিংয়ে ডিপ্লোমা থাকতে হবে। জিপিএ-৫-এর স্কেলে ৩.৫০ ও সিজিপিএ-৪-এর স্কেল ৩.০০ থাকতে হবে। ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে এবং কম্পিউটার চালনায় দক্ষতা থাকতে হবে।

বয়স: ২০২৩ সালের ২৩ মার্চ সর্বোচ্চ ৩০ বছর।

চাকরির ধরন : চুক্তিভিত্তিক

বেতন : মূল বেতন ৪২,০০০ টাকা।

সুযোগ-সুবিধা: বাসাভাড়া, পাওয়ার হাউস ভাতা, স্বাস্থ্যসুবিধা, উৎসব বোনাস, ফ্রিঞ্জ বেনিফিট, গ্র্যাচুইটিসহ অন্যান্য সুবিধা দেওয়া হবে।

আবেদন যেভাবে : আগ্রহী প্রার্থীদের বিসিপিসিএলের চাকরিসংক্রান্ত https://career.bcpcl.org.bd/ ওয়েবসাইটে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে হবে।

আবেদন ফি : আবেদন ফি বাবদ ১ ও ২ নম্বর পদের জন্য ৬০০ টাকা ও ৩ নম্বর পদের জন্য ৫০০ টাকা বিসিপিসিএলের চাকরিসংক্রান্ত ওয়েবসাইটে দেওয়া নির্দেশনা অনুযায়ী অনলাইন পেমেন্ট গেটওয়ের মাধ্যমে জমা দিতে হবে।

আবেদনের শেষ সময় : ১৩ এপ্রিল ২০২৩, বেলা সাড়ে তিনটা পর্যন্ত।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close